JP Nadda COVID Positive: করোনা আক্রান্ত নাড্ডা, রয়েছেন আইসোলেশনে

টুইটে জেপি নাড্ডা লেখেন, "লক্ষণ দেখা দেওয়ার আমি করোনা পরীক্ষা করিয়েছি। তার রিপোর্ট পজিটিভ এসেছে। এখন যদিও সুস্থবোধ করছি। চিকিৎসকের পরামর্শ মেনে আইসোলেশনে রয়েছি।"

Web Desk - ANB | Published : Jan 11, 2022 5:22 AM IST / Updated: Jan 11 2022, 11:55 AM IST

করোনায় আক্রান্ত হলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা (JP Nadda)৷ সোমবার টুইট করে একথা জানিয়েছেন তিনি নিজেই। করোনার তৃতীয় ঢেউ (Corona Third Wave) আছড়ে পড়েছে দেশে। আর তার জেরে প্রতিদিনই হু হু করে বাড়ছে সংক্রমণ। আক্রান্ত হচ্ছেন বহু মানুষ। আর এবার আক্রান্ত হলেন জেপি নাড্ডা। এই মুহূর্তে আইসোলেশনে রয়এছেন বলে জানিয়েছেন তিনি। 

টুইটে জেপি নাড্ডা লেখেন, "লক্ষণ দেখা দেওয়ার আমি করোনা পরীক্ষা (Corona Test) করিয়েছি। তার রিপোর্ট পজিটিভ (Positive Report) এসেছে। এখন যদিও সুস্থবোধ করছি। চিকিৎসকের পরামর্শ মেনে আইসোলেশনে রয়েছি।" একইসঙ্গে গত কয়েকদিনে যারা তাঁর সংস্পর্শে এসেছেন, তাদের পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ করেছেন তিনি।

 

 

করোনা তৃতীয় ঢেউয়ে টালমাটাল গোটা দেশে। রোজই লাফিয়ে বাড়ছে সংক্রমণ। সংক্রমণের হাত থেকে রেহাই পাচ্ছেন না কেউই। চিকিৎসক থেকে শুরু করে পুলিশকর্মী, মন্ত্রী-আমলা ও সাধারণ মানুষ সবাই আক্রান্ত হচ্ছেন। উল্লেখ্য, রবিবারই করোনা আক্রান্ত হন বিজেপি সাংসদ বরুণ গান্ধী। সংক্রমিত হয়েছেন বঙ্গ বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ফোন করে তাঁর স্বাস্থ্যের খবর নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বেশ কিছুক্ষণ তাঁদের মধ্যে ফোনে কথা হয়েছে বলে জানা গিয়েছে।  

আরও পড়ুন- করোনাভাইরাসে আক্রান্ত রাজনাথ সিং, টুইট করে জানালেন প্রতিরক্ষামন্ত্রী

এদিকে সোমবারই করোনা আক্রান্ত হয়েছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার (Bihar CM Nitish Kumar tests COVID positive) ৷ ভাইরাসে আক্রান্ত মুখ্যমন্ত্রী চিকিৎসকের পরামর্শ মেনে বাড়িতে নিভৃতবাসে রয়েছেন বলে নীতিশ কুমারের দফতর সূত্রে খবর। করোনায় কাবু মুখ্যমন্ত্রী রাজ্যবাসীকে যথাযথ করোনা প্রোটোকল মেনে চলার পরামর্শ দিয়েছেন বলেও জানিয়েছে মুখ্যমন্ত্রীর দফতর। মৃদু উপসর্গ নিয়ে ভাইরাসে আক্রান্ত কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাইও (Karnataka CM Basavaraj Bommai also tested positive for COVID) ৷ 

আরও পড়ুন- করোনা আক্রান্ত সুকান্ত, ফোন করে খোঁজ নিলেন মমতা

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী এদিন দেশে আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৬৮ হাজার ৬৩। দৈনিক ইতিবাচক হার ১০.৬৪ শতাংশ। স্বাস্থ্য বিশেষজ্ঞরা জানিয়েছে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা দ্রুত গতিতে বাড়ছে। ১০ দিন আগে দেশে করোনা আক্রান্তের গড় ছিল ১০-১৫ হাজারের মধ্যে। 

Share this article
click me!