Asianet News BanglaAsianet News Bangla

Sukanta Majumdar COVID-19 Positive: করোনা আক্রান্ত সুকান্ত, ফোন করে খোঁজ নিলেন মমতা

গতকালই সুকান্তর আরটি-পিসিআর পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায়, শনিবার সন্ধেয় তড়িঘড়ি ঢাকুরিয়ার আমরি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। 

Mamata Banerjee called Sukanta Majumdar to know about his health bmm
Author
Kolkata, First Published Jan 10, 2022, 2:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা আক্রান্ত বিজেপির রাজ্য সভাপতি (West Bengal BJP President) সুকান্ত মজুমদার  (Sukanta Majumdar)। এই মুহূর্তে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। ফোন করে তাঁর শারীরিক অবস্থার খোঁজ নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তাঁদের মধ্যে কয়েক মিনিট কথা হয়েছে বলে সূত্রের খবর। আজ সকাল ১১টা ১৫ মিনিটে মুখ্যমন্ত্রী তাঁকে ফোন করেছিলেন বলে জানা গিয়েছে।

গতকালই সুকান্তর আরটি-পিসিআর পরীক্ষার (RT-PCR Test) রিপোর্ট পজিটিভ আসে (Corona Positive)। অক্সিজেনের (Oxygen) মাত্রা কমে যাওয়ায়, শনিবার তাঁর ব়্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়েছিল। জানা যায় যে তিনি করোনায় আক্রান্ত। তারপরই সন্ধেয় তড়িঘড়ি ঢাকুরিয়ার আমরি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এরপর হয় আরটি-পিসিআর পরীক্ষা। হাসপাতাল সূত্রে খবর, সুকান্তর হালকা সর্দি-কাশি রয়েছে। তবে জ্বর নেই। এখন শারীরিক অবস্থা আগের থেকে স্থিতিশীল রয়েছে। হাসপাতালের কোভিড ওয়ার্ডে আইসোলেশনে রয়েছেন তিনি। আর এই পরিস্থিতির মধ্যেই তাঁর শারীরিক অবস্থার কথা জানতে ফোন করেন মুখ্যমন্ত্রী। বিজেপি সাংসদ কেমন আছেন, তা জানতে চান মুখ্যমন্ত্রী। কোন চিকিৎসক তাঁর দেখভাল করছেন, সেটাও জানতে চান। তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শও দিয়েছেন মমতা। 

আরও পড়ুন- করোনা আক্রান্ত সুকান্ত মজুমদার, ভর্তি হাসপাতালে

তবে রাজনৈতিক বিরোধিতা থাকলেও সৌজন্যের রাজনীতি বাংলায় নতুন নয়। ২০২০-তে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, তখনও তাঁর খোঁজ নিতে ফোন করেছিলেন মুখ্যমন্ত্রী। আর এবার সুকান্ত মজুমদারের স্বাস্থ্যের খোঁজ নিলেন তিনি। এ দিকে, সুকান্ত মজুমজারের অসুস্থ হওয়ার খবরে উদ্বিগ্ন রাজ্যে বিজেপির নেতা-নেত্রী থেকে শুরু করে কর্মীরা। তাঁর দ্রুত আরোগ্য কামনায় পুজো ও যজ্ঞেরও আয়োজন করেছে রাজ্য বিজেপির নেতারা। কালীঘাট থেকে শুরু করে রাজ্যের বিভিন্ন প্রান্তেই তাঁর দ্রুত আরোগ্য কামনায় পুজোর আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন- 'স্বাস্থ্য দফতরই তো অসুস্থ, বাকিদের কী করে ঠিক করবে', পুরভোটের প্রচারে এসে বিস্ফোরক দিলীপ

রাজ্যে পুরভোট যত এগিয়ে আসছে ততই রাজনৈতিক ব্যক্তিত্বদের করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে। সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)। টুইট করে নিজেই একথা জানিয়েছিলেন তিনি। তার আগে আক্রান্ত হন রাজ্যের বিদ্যুৎমন্ত্রী। আলিপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি হন অরূপ বিশ্বাস। কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হন দমকলমন্ত্রী সুজিত বসু। হোম আইসোলেশনে রয়েছেন তিনি। করোনা আক্রান্ত আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দার। ৬ জানুয়ারি তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। 

Follow Us:
Download App:
  • android
  • ios