করোনাকালে প্রচার ছাড়াই সাহায্য করে চলেছে বিগ বি, ধন্যবাদ জানালো বিএমসি

  • করোনা আবহে সাহায্যের হাত অমিতাভের
  • চুপিসারে সাহায্য করছেন বিগ বি
  • নিজের ব্লগে কি লিখলেন পরিস্থিতি নিয়ে 
  • প্রশংসা করে পস্ট বিএমসি-র

Jayita Chandra | Published : May 19, 2021 10:31 AM IST


করোনা পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিকের পথে ভারতে, অনেকেই এই অনুমানই করছে গত তিন দিনের সংক্রমণের মাত্রা দেখে। এক ধাক্কায় এক সলাখ গড়ে কম সংক্রমণ হচ্ছে। পাশাপাশি মহারাষ্ট্রের পরিস্থিতিও ধীরে ধীরে আয়ত্তে আসছে। তবে চিন্তা বাড়িয়ে তুলেছে মৃত্যুর সংখ্যা। যেহারে প্রতিদিন সাড়ে চার হাজার করে মানুষ করোনার বলি হচ্ছে, তা নিঃসন্দেহে স্বাস্থ্য পরিষেবার ওপর বিশেষ নজর দিতে হচ্ছে।

আরও পড়ুন- আরিয়ানের কেরিয়ারে বড় অধ্যায় সমাপ্ত, খুশির আমেজে ভাইরাল শাহরুখ পুত্রের ছবি. 

আর এই কঠিন সময় পিছিয়ে থাকল না বিটাউন। সাধ্যমত সাহায্যের হাত বাড়ালেন সকলেই। খবরের শীরোনামে উঠে এলো কখনও সলমন খানের নাম, কখনও বা অজয় দেবগণের নাম। তবে খুব একটা প্রচারের আলোতে এলো না অমিতাভ বচ্চন। অথচ সাধ্যমত অনুদান করেছেন তিনি নিজেও। নিজের ব্লগে তিনি লেখেন, তাঁর সামর্থ সামান্য। এই সময় সীমিত সামর্থের মধ্যে তিনি সাহায্য করছেন বলেও জানান, যা দেখে মনে হয় তা বাস্তব নয়, অমিতাভ বচ্চন নিজেই জানান, তাঁর কাছে অফুরন্ত টাকা নেই। তবে যা পারতেন তিনি, তাই দিয়ে মানুষের পাশে দাঁড়াচ্ছেন। সম্প্রতি করোনা চিকিৎসার জন্য তিনি ফাণ্ডে অনুদান দিয়েছেন। 

বর্তমানে বিভিন্ন স্কুলকে করোনা চিকিৎসা কেন্দ্রতে পরিণত করা হচ্ছে। তাই জুহুর রিতাম্বারা বিশ্ববিদ্যাপীঠ-তে এবার ২৫ বেডের ব্যবস্থা করা হল। যেখানে থাকবে অক্সিজেনও। সেই সংবাদ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিএমসি ও ধন্যবাদ জানান অমিতাভ বচ্চনকে। 

Share this article
click me!