খানপুত্র বলে কথা, ছোট থেকেই শাহরুখ খানের তিন সন্তান লাইমলাইটে। কখনও ফ্যান পেজ, কখনও আবার তাদের সোশ্যাল মিডিয়ার পাতায় পোস্ট মুহূর্তে ভাইরাল। জন্মদিন থেকে হাউস পার্টি, স্কুল থেকে পারিবারিক ভ্যাকেশন, সবই এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল। ছোট থেকেই স্টারডার্ম কি তা স্টারকিডরা খুব ভালো করেই জানে। তাই এবারও তার ব্যতিক্রম হল না। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সম্প্রতি আরিয়ানের বড় সাফল্যের খবর। 

আরও পড়ুন- একে অপরকে জড়িয়ে আলিঙ্গন, বৃষ্টিতে চরম 'Romance', ভেজা শরীরে কার সঙ্গে আদরে মত্ত ঋতাভরী 

 

সুহানার পর এবার পালা আরিয়ানের। কলেজের গণ্ডি পেরিয়ে গেলেন আরিয়ান। এই খবর বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল। স্নাতকস্তর পাশ করার পর সেই সম্মান গ্রহণ করছে আরিয়ান। ক্যালিফোর্নিয়া থেকে সেই ছবি ছড়িয়ে পড়ে নেট মাধ্যমে। শুভেচ্ছাবার্তা ছড়িয়ে পড়া থেকে শুরু আরিয়ানের সেই ছবি ভাইরাল হয়ে ওঠা। কোনও কিছুই বাদ থাকছে না নেটিজেনদের নজর থেকে। 

 

 

এখন অপেক্ষা শুধু একটাই কবে বলিউড পাবে শাহরুখ পুত্র আরিয়ানকে। শাহরুখ খান আগেই জানিয়ে ছিলেন লেখাপড়া শেষ না করে কেরিয়ার নিয়ে ভাবনা চিন্তা করা হবে না। যদিও এরই মধ্যে লায়ন কিং-এ ভক্তরা পেয়েছে আরিয়ানকে। তখন ছবিতেও করণের সঙ্গে তিনি পরিচালনার কাজ করছেন। এখন অপেক্ষা শুধু একটাই, মহামারী কাটলেই স্টারকিডের কাজ দেখতে পাবে ভক্তমহল।