দরিদ্র মানুষের পাশে গায়িকা পলক, নিজের উদ্যোগে তৈরি করছেন কোভিড হাসপাতাল

  • কঠিন পরিস্থিতিতে সাধারণের পাশে পলক
  • নিজের জীবনের স্বপ্ন পূরণের লক্ষ্যে গায়িকা 
  • দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর স্বপ্ন 
  • এবার তা সত্যি করতে চলেছেন পলক 

Jayita Chandra | Published : May 7, 2021 2:25 AM IST

করোনার প্রথম ঢেউয়ের থেকে বহুগুণে ভয়ানকভাবে ছড়াচ্ছে করোনার দ্বিতীয় ঢেউ। এই পরিস্থিতিতে একের পর এক রাজ্যে সংক্রমণের মাত্রা যে হারে বেড়ে চলেছে তাতে চিকিৎসা চালিয়ে নিয়ে যাওয়া সাধারণের পক্ষে অসম্ভব হয়ে দাঁড়াচ্ছে। অধিকাংশ করোনা রোগীকেই বাড়িতে রেখে চিকিৎসা করানো হচ্ছে। বহু মানুষ পাচ্ছে না বেড, বহু মানুষ অক্সিজেন, ওষুধের অভাবে হারাচ্ছেন প্রাণ। পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠছে।  

আরও পড়ন- ক্ষুধার্থদের মুখে তুলে দিতে হবে দুমুঠো অন্ন, নয়া অবতারে জ্যাকলিন, মুগ্ধ নেটদুনিয়া 

এমন অবস্থায় দাঁড়িয়ে সরকারি হাসপাতালগুলোতেও পাওয়া যাচ্ছে না বেড। মিলছে না অক্সিজেন, মিলছে না সঠিক সময় চিকিৎসা। দেশের এই কঠিন পরিস্থিতিতে সাধারণ নিম্নবিত্ত মানুষদের কথা ঠিক কতজন ভাবছেন! যেখানে দেশ জুড়ে ওষুধ, অক্সিজেনের কালোবাজারি তুঙ্গে, বিক্রি হচ্ছে চরা দামে, দরিদ্রসীমার নিচে থাকা মানুষের পক্ষে কীভাবে সম্ভব চিকিৎসার আলোতে থাকা! এবার এই মানুষগুলোর কথাই ভাবলেন গায়িকা পলক মুছল। 

 

 

নিজেই উদ্যোগ নিয়ে তৈরি করছেন একটি কোভিড হাসপাতাল। যেখানে কেবল মাত্র গরিব মানুষ, বা দরিদ্রসীমার নিচে থাকা মানুষেরই চিকিৎসা করানো হয়। বর্তমান পরিস্থিতিতে সেলেব মহল ঠিক যেভাবে এগিয়ে এসেছে, তাঁদের প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া। তারই মাঝে সোশ্যাল মিডিয়ায় পলকের এই পোস্ট যেন মুহূর্তে ঝড় তুলল নেট পাড়ায়। অনেককেই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন পলক, বিপদের দিনে ঠিক কীভাবে এগিয়ে আসতে হয়। কারণ বলিউডের একাংশ এখনও একপ্রকারের চুপ। 

Share this article
click me!