৪ রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে কথা, আক্রান্তদের চিকিৎসার খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

  • চার রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে কথা 
  • কথা বললেন প্রধানমন্ত্রী মোদী 
  • খোঁজ নেন দুই কেন্দ্র শাসিত অঞ্চলেও 
  • করোনা সংক্রমণ নিয়ে উদ্বেগ মোদীর 
     

Asianet News Bangla | Published : May 6, 2021 4:19 PM IST / Updated: May 07 2021, 10:13 AM IST

গোটা দেশের করোনা পরিস্থিতি রীতিমত  উদ্বেগজনক। করোনাভাইরাস সংক্রমণ সংক্রান্ত পরিস্থিতি জানতে চেয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বৃহস্পতিবার কথা বলেন তেলাঙ্গনা, অন্ধ্রপ্রদেশ, ওড়িশা ও ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীদের সঙ্গে। একই সঙ্গে তিনি কথা বলেন কেন্দ্র শাসিত অঞ্চল জম্মু ও কাশ্মীর ও পুদুচেরির লেফট্যানেন্ট গভর্নরের সঙ্গে। দেশের মহামারি নিয়ন্ত্রণে আনার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একাধিক পদক্ষেপ নিচ্ছেন। কথা বলেছেন সেনা বাহিনীর প্রধানদের সঙ্গে। কখনও আবার অক্সিজেন ও ভ্যাকসিন নিয়েও বৈঠক করছেন। সংশ্লিষ্ট চারটি রাজ্য ও দুটি কেন্দ্র শাসিত অঞ্চলে প্রয়োজনীয় সহযোগিতা দেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি। 

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রের  খবর, মুখ্যমন্ত্রী ওয়াই এস জগমোহন রেড্ডি প্রধানমন্ত্রীর সঙ্গে রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে কথা বলেছেন। রাজ্যে করোনা আক্রান্তদের চিকিৎসা নিয়ে তাঁদের মধ্যে কথা হয়েছে। আক্রান্তদের চিকিৎসার জন্য কী কী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে তাও প্রধানমন্ত্রী জানতে চেয়েছেন বলে সূত্রের খবর। 

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওযা রিপোর্ট অনুযায়ী অন্ধ্র প্রদেশ মোট আক্রান্তের সংখ্যা ১২ লক্ষেরও বেশি। দৈনিক সংক্রমণ ২২ হাজার ছাড়িয়েছে। তেলাঙ্গনাতে মোট আক্রান্ত ৪ লক্ষ ৭৫ হাজার। দৈনিক আক্রান্তের সংখ্যা ৬ হাজারের বেশি। ২ লক্ষেরও বেশি মানুষ ঝাড়খণ্ডে করোনাভাইরাসে আক্রান্ত। দৈনিক সংক্রমণ সাড়ে ৫ হাজারের বেশি। ৪ লক্ষেরও বেশি মানষ আক্রান্ত হয়েছেন ওড়িশা। দৈনিক সংক্রমণে ৯ হাজারের বেশি। জম্মু ও কাশ্মীরে আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ছাড়িয়েছে। দৈনিক সংক্রমণের পরিমাণ ৪ হাজারের বেশি। পুদুচেরিতে মোট আক্রান্ত ৬৫ হাজারের বেশি। দৈনিক সংক্রমণ ১ হাজার ৮১৯। 

Share this article
click me!