করোনার কঠিন পরিস্থিতিতে সব তারকাই নিজের মত করে সাহায্যের হাত বাড়চ্ছেন। সদ্য করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে  পড়েছে ভারতের বুকে। মুহূর্তে পাল্টে গিয়েছে সেই চেনা ছবি। প্রথম ঢেউয়ের কোপ কাটিয়ে উঠতে না উঠতেই দ্বিতীয় ঢেউয়ের কোপ। সংক্রমমের মাত্রা এতটাই বেশি যে, রীতিমত হিমশিস খাচ্ছে বিভিন্ন মহল। এই সময় এক যোগে এগিয়ে এসে সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে সকলের প্রতি।

আরও পড়ুন- মৌনির জীবনে রিয়েল হিরোকে, হাত জোড় করে কী প্রার্থণা করলেন মৌনি 

কয়েকদিন ধরেই বলিউড সেলেবদের সেই মানবিকরূপই ধরা পড়ছে সর্বত্র। সদ্য সলমন খান ঘোষণা করেছেন তিনি রাধে ছবির আয়ের একাংশ দান করবেন করোনার ত্রাণে। এবার নতুন অবতারে নজর কাড়লেন জ্যাকলিন ফার্ণান্দেজ। নিজের একটি সংস্থা খুললেন তিনি। নাম দিলেন ইওলো। এই সংস্থা বিভিন্ন সংস্থার সঙ্গে যুক্ত হয়ে মহামারির সময় লড়াই করতে ও সাধারণের পাশে দাঁড়াতে মরিয়া। 

 

 

সোশ্যাল মিডিয়ার পাতায় এবার ধরা পড়ল সেই ছবি। জ্যাকলিন মহামারীতে অনাহারে থাকা মানুষদের নিজে হাতে খেতে দিচ্ছেন। এমন কি এই খাবরও তৈরি করেছেন তাঁর টিমের সকলে মিলে। হাত লাগিয়েছিলেন খোদ জ্যাকলিন। এই পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ার পাতায়। অজয় দেবগণ থেকে শুরু করে , সলমন খান, অক্ষয় কুমার সকলেই বাড়িয়েছেন সাহায্যের হাত, আর যার নাম না করলেই নয়, তিনি হলেন সোনু সুদ।