করোনার কোপে শিশুর পড়া বন্ধের ভার নিক সরকার, সোনুর নয়া উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রশংসা প্রিয়ঙ্কার

  • করোনার কোপের মাঝে শিশুদের পড়া হোক ফ্রি 
  • যাদের পড়া বন্ধ তাদের দায়িত্ব কে নেবে
  • সংস্যা নিয়ে সরব সোনু 
  • মুহূর্তে তার পক্ষে মুখ খুললেন প্রিয়ঙ্কা

Jayita Chandra | Published : May 5, 2021 7:17 AM IST

সোনু সুদ, এক কথায় বলতে গেলে এই অভিনেতার পরিচয় সাধারণ মানুষের কাছে আমুল বদলে গিয়েছে গত এক বছরে। দিন আনা দিন খাওয়া মানুষ যেন নির্ভয়ে এখন সোনু সুদের কাছে নিজের আবেদন পৌঁছে দিতে পারে। কোনও রকমের পৃষ্ঠপোষকতা ছাড়াই সাহায্য পৌঁছে যায় সাধারণের কাছে। এই ছবিটাই এখন স্পষ্ট ধরা দিয়েছে গোটা দেশের সামনে, আর এবার সোনুর লক্ষে শিক্ষা। 

আরও পড়ুন- করোনার মাঝেই খোলা টলিপাড়া, পরিস্থিতি সামাল দিতে একগুচ্ছ নয়া নির্দেশিকা 

হাজার হাজার শিশু এমন রয়েছে, যাঁরা পড়াশুনা বন্ধ করে বসে আছে। কেউ অর্থের অভাবে পড়তে পারছে না। কেউ আবার করোনায় মা-বাবা দুজনকেই হারিয়েছে। এদের পড়াশুনা এক প্রকার বন্ধ। কী হবে দেশের ভবিষ্যতের ছবি! প্রশ্ন তুলে সদ্য সকলের নজর কেড়েছেন আবারও সোনু। এদের পড়াশুনা ফ্রিতে করানো হোক। এই প্রসঙ্গ দেখা মাত্রই অমনি সরব হলেন প্রিয়ঙ্কা চোপড়া। 

 

 

জানালেন, সোনু সুদের এই পদক্ষেপ প্রশংসনিয়। এই অবস্থায় এই শিশুগুলোর দায়িত্ব কে নেবে, হাজার হাজার শিশুর ভবিষ্যৎ হয়ে যাচ্ছে অন্ধকার, তাঁদের পড়াশোনা বিনামূল্যে করে দেওয়া হক। করোনাা যাঁদের জীবনের ছবিটা পাল্টে দিয়েছে রাতারাতি, তাঁদের প্রতি হাত বাড়িয়ে এবার সরব সোনু। সঙ্গে পাল্লা দিয়ে লড়াই করছেনপ্রিয়ঙ্কা। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে একদীর্ঘ পোস্ট ও করেন তিনি। 

Share this article
click me!