করোনার সঙ্গে কঠিন লড়াই, ২ কোটির অনুদান বিরাট অনুষ্কার, ভক্তদের উদ্দেশে কী বার্তা দিলেন

  • করোনা ফাণ্ডে আর্থিক অনুদান
  • ২ কোটি টাকা সাহায্য করলেন বিরুষ্কা 
  • সোশ্যাল মিডিয়ায় দিলেন বার্তা 
  • কীসের আর্জি জানালেন ভক্তদের

Jayita Chandra | Published : May 7, 2021 9:55 AM IST

করোনার কঠিন লড়াই এখন প্রতিটা মানুষের, নিজ নিজ জায়গায় যে যার মত করে যুদ্ধ চালিয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে সামান্য সাহায্য মানেও  এক কথায় অনেকটা  এগিয়ে যাওয়া। দেশের সর্বস্তরে বিপর্যয় নেমে এসেছে। এই পরিস্থিতিতে এক একটি ছোট ছোট সাহায্যও অনেক। দেশের সর্বস্তরের মানুষেরা তাই বর্তমানে সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। আর্থিক অনুদান থেকে শুরু করে কোভিড হাসপাতাল তৈরি, অক্সিজেন সরবরাহ, একে একে সবই করেছেন তারকারা। 

আরও পড়ুুন- গুরুতর অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়, শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে নিয়ে ভর্তি হাসপাতালে

এবার সেই তালিকাতে নাম লেখানে বিরুষ্কা। বলিউডের পাশাপাশি ক্রিকেট জগতের তারকারাও এগিয়ে এসেছেন মহামারীর সময় সাহায্য নিয়ে। এবার এই জুটি ২ কোটি টাকার অনুদান দিলেন কোভিড ফাণ্ডে। পাশাপাশি জানালেন এই সময় সকল ভক্তরাও যেন সাহায়্যের হাত বাড়িয়ে দেন। কারণ এই সময়টা খুব সংকটের সময়। একযোগে লড়াই করার সময়। সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর সময়। 

 

 


গোটা দেশের এখন প্রয়োজন একটা ছোট্ট পদক্ষেপের। তাই বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা একই সঙ্গে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন একটা ভিডিও। মুহূর্তে এই ভিডিও ছড়িয়ে পড়ল নেট মহলে। তাঁরা করোনার জন্য ফাণ্ড কালেক্ট করছেন। তাই সকলেই যেন তাঁদের এই উদ্যোগে সামলি হয়, এবং মানুষের বিপদে সাহায্য করার চেষ্টা করেন। কেবল বিরাট অনুষ্কাই নয়, সোনু সুদ থেকে শুরু করে অজয়য় দেবগণ, অক্ষয় কুমার সলমন খান সকলেই সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়েছেন। 

Share this article
click me!