করোনা মহামারির প্রবল ঢেউ, প্রাণ কেড়ে নিল 'শ্যুটার দাদি' চন্দ্র তোমরের

  • করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু 
  • মৃত্যু শ্যুটার দাদি চন্দ্র তোমরের 
  • শোক প্রকাশ করেন তাপসী পান্নু
  • মীরাটের হাসপাতালে মৃত্যু হয় তাঁর 

Asianet News Bangla | Published : Apr 30, 2021 2:32 PM IST

করোনাভাইরাস প্রাণ কাড়ল আরও এক সেলিব্রিটির।  দিন আগেই কোভিড আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। শুক্রবার দুপুরে তাঁর মৃত্যু হয় হাসপাতালে। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু ও ভূমি পেন্ডেকর। শোক প্রকাশ করেছে উত্তর প্রদেশ সরকারও। 

দিন কয়েক আগে শারীরিক সমস্যা হওয়ায় করোনা পরীক্ষা করা হয়েছিল। কিন্তু করোনা পজেটিভ রিপোর্ট আসে। তারপরই চন্দ্র তোমরের শ্বাসকষ্ট জনিত সমস্যা দেখা দেয়। তাঁকে ভর্তি করা হয় মীরাটের মেডিক্যাল কলেজ হাসপাতালে। মঙ্গলবারই ৮৯ বছরের বৃদ্ধা চন্দ্র তোমরের অসুস্থতার কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছিলেন তাঁর পরিবারের সদস্যরা। কিন্তু শেষ রক্ষা হল না। করোনা-মহামারির ঢেউ মৃত্যু হল শ্যুটার দাদির। চন্দ্রর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তাঁর সহযোদ্ধা তাঁর বোন। তিনি বলেছেন চন্দ্রর মৃত্যুতে তাঁদের দুজনের সম্পর্কে ছেদ পড়ল। তিনি সঙ্গী হারিয়েছেন বলেও মন্তব্য করেন। 

চন্দ্র তোমর ৬০ বছর বয়সে বন্দুকবাজের প্রতিযোগিতায় নাম লিখিয়েছিলেন। কিন্তু সেখানেই থেমে থাকেননি তিনি। একাধিক প্রতিযোগিতায় তাঁর সাফল্য রীতিমত উৎসহ যোগায় তরুণ প্রজন্মকে। তাঁর ও তাঁর বোনের জীবন নিয়ে অরুরাগ কাশ্যপ 'সাঁড কি আঁখ' নামে ছবি তৈরি করেছিলেন। অভিনয় করেছিলেন তাপসী পান্নু ও ভূমি পেন্ডেকর। 

Share this article
click me!