নতুন বছরে নতুন অতিথি, আরসিবি সতীর্থদের সঙ্গে সেলিব্রেশন করলেন বিরাট-অনুষ্কা

  • ২৭ অগাস্ট সকলকে সুখবর দিয়েছিলেব বিরাট অনুষ্কা
  • জানিয়েছিলেন তাদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য
  • তারপর শুভেচ্ছার বন্যায় ভেসে গিয়েছিলেন তারকা জুটি
  • এবার কেক কেটে আরসিবির সঙ্গে সেলিব্রেশন করেলন তারা
     

Sudip Paul | Published : Aug 29, 2020 9:46 AM IST / Updated: Aug 29 2020, 03:47 PM IST

২৭ অগাস্ট বৃসহস্পতিবার সকলকে সুখবরটা দিয়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন তাদের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। আগামি জানুয়ারি মাসেই বিরুষ্কা দুই থেকে তিন হততে চলেছেন। এই খবর জানার পরই শুভেচ্ছার বন্যায় ভেসে গিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও ত ফার্স্ট লেডি। বিরাট অনুষ্কাকে শুভেচ্ছা জানান ভারতীয় দলে বিরাট সতীর্থ, কোচ রবি শাস্ত্রী, প্রাক্তন প্লেয়াররা থেকে শুরু করে বিসিসিআই। বিনোদন জগতের তারকারাও শুভেচ্ছা জানান তারকা জুটিকে।

আরও পড়ুনঃব্রেন ক্যান্সারে আক্রান্ত বেন স্টোকসের বাবা, পরিবারের সঙ্গে রয়েছেন ইংল্যান্ড তারকা

বর্তমানে আইপিএল খেলার জন্য আরব আমিরশাহিতে রয়েছেন বিরাট কোহলি। তার সঙ্গে রয়েছেন অনুষ্কা শর্মাও। কিন্তু আরব পৌছে কোয়ারেন্চাইনে থাকার কারণে মাঝখানে কয়েকটি দিন সেলিব্রেশন করতে পারেনি বিরাট-অনুষ্কা থেকে শুরু করে আরসিবির গোটা দল। বুধবারই কোয়ারেন্টাইন পিরিয়ড শেষ হয়েছে। বৃহস্পতিবার অনুশীলনও করেছে আরসিবি। গোটা দল প্রবেশ করে গিয়েছে জৈব সুরক্ষা বলয়ে। আর তারপই গোটা দলের সঙ্গে এই সুখবর সেলিব্রেট করলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।

 

আরও পড়ুনঃদীপক চাহারের পর ঋতুরাজ গায়কোয়াড়, ধোনির দলে অব্যাহত করোনা ভাইরাসের থাবা

আরও পড়ুনঃআইপিএল না খেলেই দেশে ফিরছেন সুরেশ রায়না, করোনা আতঙ্কই কি কারণ, উঠছে প্রশ্ন

সোশ্যাল মিডিয়ায় বিরাট কহলি ও অনুষ্কা শর্মা ও আরসিবির গোটা দলের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে বিরাট ও অনুষ্কা কাট কাটছেন। একে অপরকে সেই কেক খাইয়েও দিচ্ছেন তারা। একে অপরকে আলিঙ্গনও করেন বিরুষ্কা। সঙ্গে ভিডিওতে দেখা যায় আরসিবি সদস্য যুজবেন্দ্র চাহল সহ অন্যান্য প্লেয়ারদেরও। এই সুন্দর মুহূর্ত উপভোগ করে গোটা দল। আরওএকবার বিরুষ্কার পরিবারে নতুন অতিথি আসার জন্য তাদের শুভেচ্ছা জানান আরসিবির সদস্যরা।

Share this article
click me!