আইপিএল শুরুর আগে একের পর এক ধাক্কা চেন্নাই সুপার কিংস শিবিরে। শুক্রবারই ধরা পড়ে চেন্নাই সুপার কিংসের  একাধিক সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সেই তালিকায় রয়েছে এক ভারতীয় পেসাররা। সেই রেশ কাটতে না কাটতেই আরও একটি দুঃসংবাদ ধোনির সিএসকের জন্য। আইপিএল না খেলেই দেশে ফেরার সিদ্ধান্ত নিলেন চেন্নাই সুপার কিংসের অন্যতম সুপার স্টার সুরেশ রায়না। দলের করোনা থাবার পরের দিনই কেনও আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন সুরেশ রায়না তা নিয়ে উঠছে প্রশ্ন।

আরও পড়ুনঃআইপিএল শুরুর আগেই করোনার থাবা,আক্রান্ত ধোনির চেন্নাই সুপার কিংসের ১৩ জন

জানা গিয়েছে ব্যক্তিগত কারণেই ২০২০ মরসুমের আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন সুরেশ রায়না। ইতিমধ্যেই দেশেও ফিরে আসছেন চেন্নাই সুপার কিংস তারকা।  চেন্নাইয়ের তরফে সিইও কাসি বিশ্বনাথন সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে রায়নার ভারতে ফেরার কথা জানিয়ে দেন। শনিবার সকালে সিএসকের টুইটার হ্যান্ডেলে এক বিজ্ঞপ্তিতে চেন্নাই সিএও জানান, 'ব্যক্তিগত কারণে সুরেশ রায়না ভারতে ফিরে গিয়েছেন এবং বাকি আইপিএল মরশুমে তাঁকে পাওয়া যাবে না। এমন পরিস্থিতিতে রায়না ও তাঁর পরিবারের প্রতি চেন্নাই সুপার কিংসের পূর্ণ সমর্থন রয়েছে।' 

 

 

আরও পড়ুনঃউদাসীনতার ফলেই কি সিএসকে শিবিরে করোনা ভাইরাসের থাবা, একাধিক ভাইরাল ছবি ঘিরে উঠছে প্রশ্ন

আরও পড়ুনঃব্রেন ক্যান্সারে আক্রান্ত বেন স্টোকসের বাবা, পরিবারের সঙ্গে রয়েছেন ইংল্যান্ড তারকা

এমনিতই সিএসকের একাধিক সদস্য করোনা আক্রান্ত হওয়ায় গোটা দলকে কোয়ারেন্টাইনে চলে যেতে হয়েছে। তারউপর রায়নার এই মরসুম না কেলে ফিরে আসার সিদ্ধান্ত বড় ধাক্কা বলেই মনে করছেন সকলে। আইপিএলের ইতিহাসে এই প্রথম বার তাঁকে দেখা যাবে না খেলতে। মনে করা হচ্ছে, জৈব সুরক্ষা বলয় নিয়ে রায়না সন্তুষ্ট নন শিবিরে করোনার হানার পর। সেই কারণেই রায়না নিজের ও পরিবারের সুরক্ষার কথা ভেবে আইপিএল না খেলে দেশে ফেরার সিদ্ধান্ত নিচ্ছেন। এই খবর সামনে আসার পরই স্বভাবতই হতাশ সিএসকের সমর্থকরা।