'ভারতের সর্বকালের অন্যতম সেরা ক্রীড়াবিদ', ট্যুইটে মিলখা সিংকে শ্রদ্ধা সৌরভের

  • দৌড় থামল কিংবদন্তী মিলখা সিংয়ের
  • করোনা আক্রান্ত হয়ে প্রয়াণ হল তাঁর
  • মিলখার প্রয়াণে শোকস্তব্ধ ক্রীড়া বিশ্ব
  • ট্যুইটারে শোকবার্তা সৌরভ গঙ্গোপাধ্যায়ের
     

Asianet News Bangla | Published : Jun 19, 2021 7:04 AM IST

করোনার বিরুদ্ধে ৩০ দিন লড়াই করার পর অবশেষে জীবন যুদ্ধের দৌড় থেমেছে 'ফ্লাইং শিখ' মিলখা সিংয়ের। পাঁচ দিন আগেই মারণ ভাইরাস কেড়েছে মিলখা সিংয়ের স্ত্রী নির্মল কৌরের প্রাণ। শুক্রবার রাতে পিজিআইএমইআর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এশিয়ান গেমসে সোনা জয়ী কিংবদন্তী দৌড়বিদ মিলখা সিং। মৃত্যুকালে বয়স হয়েছিল ৯১ বছর। শোকবার্তা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুনঃ৯১ বছরে এসে জীবন থমকাল উড়ন্ত শিখ-এর, দেশ হারাল কিংবদন্তি মিলখা সিং-কে

মিলখা সিংয়ের প্রয়াণের খবরে সোশ্যাল মিডিয়ায় শোক বার্তা দিয়েছেন প্রাক্তনন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। শোক বার্তায় মিলখাকে ভারতের সর্বকালের অন্যতম সেরা ক্রীড়াবিদ বলেছেন সৌরভ। মিলখা সিংয়ের সাদা-কালো একটি ছবি শেয়ার করে সৌরভ গঙ্গোপাধ্যায় লিখেছেন,'খবরটা পেয়ে আমি অত্যন্ত মর্মাহত। ভারতের সর্বকালের অন্যতম সেরা ক্রীড়াবিদ। আপনি ভারতের তরুণদের খেলোয়াড় হওয়ার স্বপ্ন দেখিয়েছেন। আপনাকে খুব কাছ থেকে জানার সৌভাগ্য আমার হয়েছে।  ওনার আত্মার শান্তি কামনা করি। পরিবারের প্রতি সমবেদবনা'।

 

 

আরও পড়ুনঃমিলখা প্রয়াণে হৃদয় ভাঙল দেশের, রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শোকপ্রকা

আরও পড়ুনঃ'স্বর্গে ফের একবার দৌড় শুরু করবেন আপনি', কিংবদন্তি মিলখার প্রয়াণে শোকপ্রকাশ শাহরুখ-অক্ষয়-প্রিয়ঙ্কার

প্রসঙ্গত, ২০ মে বাড়ির এক পরিচারিকার থেকে করোনা সংক্রামিত হন মিলখা সিং ও তাঁর স্ত্রী নির্মল কৌর। ৩০ মে হাসপাতাল থেকে ছাড়া পেলেও ৩ জুন শরীরে অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায় ফের হাসপাতালে ভর্তি করা হয় মিলখা সিংকে। তাঁর স্ত্রীও ভর্তি ছিলেন হাসপাতালে। অবশষে চিকিৎসকজের যাবতীয় প্রচেষ্টা ব্যর্থ হল। মিলখা সিংয়ের প্রয়াণে শোকস্তব্ধ ক্রীড়া জগৎ।

Share this article
click me!