২০১৯ সালের পর এই প্রথম, মরুদেশে আইপিএলে মাঠে ফিরছে দর্শক

২০১৯ সালের পর ফের আইপিএলে ফিরতে চলেছে দর্শক। জানিয়ে দেওয়া হল প্রতিযোগিতার আয়োজকদের পক্ষ থেকে। খুশি ক্রিকেট প্রেমিরা।
 

Asianet News Bangla | Published : Sep 15, 2021 12:08 PM IST

করোনার কারণে ভারতের মাটিতে শুরু হয়েও মাঝপথে বন্ধ হয়ে গিয়েছিল আইপিএল ২০২১। অবশেষে ১৯ সেপ্টেম্বর থেকে আরব আমিরশাহির মাটিতে শুরু হতে চজলেছে প্রতিযোগিতার বাকি পর্ব। ভারতের কোটিপটি লিগ ফেরার খবরে উচ্ছ্বসিত ক্রিকেট প্রেমিরা। আর আইপিএল শুরুর আগেই ক্রিকেট প্রেমিদের আনন্দ এবার দ্বিগুণ করল বিসিসিআই। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে মরুদেশে আইপিএলে মাঠে ফিরছে প্রতিযোগিতার প্রাণ ভোমরা দর্শকরা।

বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে ১৯ সেপ্টেম্বর আরব আমির শাহিতে মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচ থেকেই মাঠে বসে খেলা দেখতে পাবেন দর্শকরা। তবে স্টেডিয়াম ভরতি দর্শক নয়, মাঠে বসে ম্যাচ দেখার অনুমতি পাবেন নির্দিষ্ট সংখ্যক দর্শকরাই। জানা গিয়েছে, গ্রুপ পর্যায়ে স্টেডিয়ামের মোট দর্শক আসনের পঞ্চাশ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। তারপর কোয়ালিফায়ারে সংখ্যাটা বাড়ানো হবে। এখনও পর্যন্ত যা ঠিক হয়ে আছে, তাতে আইপিএলের কোয়ালিফায়ার থেকেই ফুলহাউস থাকছে। 

 

 

বিসিসিআইয়ের তরফ থেকে এই ঘোষণা করার পর থেকেই উচ্ছ্বসিত ক্রিকেট প্রেমিরা। কীবাবে আইপিএলের টিকিটি পাওয়া যাবে, কথন পাওয়া যাবে তা নিয়ে সকলরে মধ্যে বেড়েছে কৌচুহল। জানা গিয়েছে, ১৬ সেপ্টেম্বর থেকে আইপিএলের অফিসিয়াল ওয়েবসাইট www.iplt20.com-এ গিয়ে টিকিট কিনতে পারবেন। এছাড়া PlatinumList.net-এ ভিজিট করেও কেনা যাবে আইপিএল ২০২১-এর টিকিট। ২০১৯ সালের পর এই প্রথম দর্শকদের উপস্থিতিতে আয়োজিত হবে আইপিএলের ম্যাচ।  

Share this article
click me!