মুহূর্তে পাল্টে গেল পরিস্থিতি, করোনামুক্ত নয় ধোনির চেন্নাই সুপার কিংস

  • অস্বস্তি যেন কিছুতেই পিছু ছাডছে না সিএসকের
  • মঙ্গলবার প্রথমে জানা যায় করোনা মুক্ত চেন্নাই দল
  • তারপরই বয়ান বদল করা হয় ধোনির দলের তরফে
  • জানানো হয় করোনা মুক্ত হয়নি এখনও সিএসকে
     

Sudip Paul | Published : Sep 1, 2020 5:05 PM IST / Updated: Sep 02 2020, 08:49 PM IST

মঙ্গলবার সকালেই জানা গিয়েছিল করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত চেন্নাই সুপার কিংস দল। খবর ছড়িয়ে পড়তেই স্বস্তির নিঃশ্বাস ফেলে বিশ্ব জুড়ে ধোনি ও সিএসকে ভক্তরা। কিন্তু সেই স্বস্তি স্থায়ী হল না বেশিক্ষণ। সিএসকের তরফ থেকে বয়ান বদল করে জানিয়ে দেওয়া হল পুরোপুরি করোনা মুক্ত নয় চেন্নাই সুপার কিংস শিবির।  প্রাথমিকভাবে সিএসকে সিইও কাশি বিশ্বনাথন চেন্নাইয়ের সমস্ত ক্রিকেটার নেগেটিভ বলে জানালেও পরে নিজের মন্তব্য বদল করেন। জানান করোনা আক্রান্ত ১৩ জন ক্রিকেটার বাদে বাকি সকলের করোনা রিপোর্টের ফল নেগেটিভ এসেছে।

আরও পড়ুনঃপরিবারে ভয়ানক হামলার ঘটনায় মৃত বেড়ে ২, বিচারের দাবিতে সরব রায়না

সিএসকের তরফ থেকে এই ঘোষণার পরই  ফের হতাশ হয়ে পড়েন সমর্থকরা। তারা ভাবতেও পারেননি তাদের খুশি বেশিক্ষণ স্থায়ী হবে। বিষয়টি নিয়ে ধন্দ তৈরি হচ্ছে দেখেই সিএসকের তরফ থেকে মঙ্গলবার বিকেলে পরিস্থিতি পরিষ্কার করে বুঝিয়ে দেওয়া হয়। জানানো হয়, ঋতুরাজ গায়কোয়াড়, দীপক চাহার সহ করোনা আক্রান্ত ১৩ জনের এখনও কোনও করোনা পরীক্ষা হয়নি। একবার কেউ করোনা আক্রান্ত হলে নিয়ম অনুসারে  ১৪ দিনের আগে ফের তাদের টেস্ট করা হয় না। ফলে তারা এখনও করোনা মুক্ত কিনা তা বলা সম্ভব নয়। আক্রান্ত আলাদা হোটেলে আইসোললেশনে রাখা হয়েছে। সকলের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

আরও পড়ুনঃজিম থেকে অনুশীলন,যুদ্ধংদেহী মেজাজে চলছে রোহিত-হার্দিকদের প্রস্তুতি, দেখুন ছবি

আরও পড়ুনঃকথায় বলে 'শালি আধি ঘর ওয়ালি', হরভজনের একমাত্র শ্যালিকাকে দেখলে মাথা ঘুরে যাবে আপনারও

এছাড়াও সিএসকের তরফ থেকে জানানো হয়, দলের অন্যান্য সদস্যরা যারা করোনা আক্রান্ত হননি, তাদের পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। তবে বৃহস্পতিবার করোনা মুক্ত সদস্যদের ফের একবার করোনা পরীক্ষা করা হবে, সেই রিপোর্ট  নেগেটিভ আসলেই তারা অনুশীলনে নামার ছাড়পত্র পেয়ে যাবে। ৪ সেপ্টেম্বর থেকে বাকিরা প্র্যাকটিসে নেমে পড়তে পারবেন বলেই মনেকরা হচ্ছে। ৩ সেপ্টেম্বর দ্বিতীয় রিপোর্ট হাতে পাওয়ার পরই বিষয়টি পরিষ্কার হবে। বিশ্বনাথন বলেন, '১৩ জন ছাড়া বাকি সকলের করোনা রিপোর্ট নেগেটিভ। বৃহস্পতিবার আরও একবার করোনা টেস্ট করা হবে সকলের। শুত্রবার থেকে আমরা অনুশীলন শুরু করতে পারি।' অপরদিকে করোনা আক্রান্তদের পরপর দুটি টেস্ট নেগেটিভ আসলে তারাও অনুশীলনে যোগ দিতে পারবে।
 

Share this article
click me!