'তুমি আমাকে অনেককিছু শিখিয়ে গেলে', ভক্তের স্মৃতিতে আবেগঘন ভিডিও পোস্ট করলেন ডেভিড মিলার

বর্তমানে দক্ষিণ আফ্রিকার দলের সঙ্গে ভারত সফরে এসেছেন মিলার। টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে তিনি ১০৬ রানে অপরাজিত ছিলেন তিনি। শুধু তাই নয় প্রথম একদিনের ম্যাচেও তিনি ৭৫ রানে অপরাজিত ছিলেন। চলতি সিরিজেও ভারতের বিরুদ্ধে ভালো পারফরম্যান্স বজায় রেখেছেন মিলার।

Ishanee Dhar | Published : Oct 10, 2022 4:10 AM IST / Updated: Oct 10 2022, 01:20 PM IST

ভারত সফরে এসেই দুঃসংবাদ। পাঁচ বছরের খুদে ভক্তর মৃত্যুসংবাদ পেলেন দক্ষিণ আফ্রিকা দলের অভিজ্ঞ ব্যাটার ডেভিড মিলার। ঘটনায় শোকের ছায়া মিলার ও তাঁর সমর্থকদের মধ্যে। পাঁচ বছরের ফুটফুটে মেয়েটিকে  হারিয়ে রিতিমত ভেঙে পড়েছে মিলার। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া গোটা ক্রীড়া জগৎ জুড়ে। 

বর্তমানে দক্ষিণ আফ্রিকার দলের সঙ্গে ভারত সফরে এসেছেন মিলার। টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে তিনি ১০৬ রানে অপরাজিত ছিলেন তিনি। শুধু তাই নয় প্রথম একদিনের ম্যাচেও তিনি ৭৫ রানে অপরাজিত ছিলেন। চলতি সিরিজেও ভারতের বিরুদ্ধে ভালো পারফরম্যান্স বজায় রেখেছেন মিলার। এরই মধ্যে মিলল এই মর্মান্তিক সংবাদ। জানা যাচ্ছ দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত ছিল পাঁচ বছরের ছোট্টো মেয়েটি। দীর্ঘ লড়াইয়ের পর অবশেষে না ফেরার দেশে পাড়ি দিল সে। 

তারই স্মৃতিতে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে ক্রিকেটার লিখলেন, 'আমার স্কাট, তোমার কথা সবসময় খুব মনে পড়ূবে! তোমার মধ্যে যে অসম্ভব একটা লড়াই করার ক্ষমতা ছিল, সেটা আর কারোর মধ্যে নেই। তুমি সবসময় ইতিবাচক ভঙ্গিতে হাসিখুশি থাকতেই ভালোবাসতে। তুমি আমাকে অনেককিছু শিখিয়ে গেলে।' ভিডিওটিতে দেখা যাচ্ছে মেয়েটির সঙ্গে মিলারের বেশ কয়েকটি ছবি। 

 

মেয়েটির শেষ সময় পাশে থাকতে পারেননি মিলার। খুদে ভক্তের স্মৃতিতে বারবারই ছবি শেয়ার করেছেন মিলার। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অ্যানি ও নিজের ছবি শেয়ার করে মিলার লিখলেন, 'স্কাট, তোমাকে খুব মিস করব। তোমার মন যে কতটা বড় ছিল, সেটা একমাত্র আমিই জানি। লড়াইটা তুমি একেবারে অন্য মাত্রায় নিয়ে গিয়েছিলে। জীবনে সবসময় ইতিবাচক থাকতে ভালোবাসতে। আর তোমার মুখে সবসময় একটা হাসি লেগেই থাকত। খানিকটা যে দুষ্টুমি করতে সেটাও বলব। সবাইকে তুমি আগলে রাখতে এবং জীবনের প্রত্যেকটা চ্যালেঞ্জ হাসিমুখে গ্রহণ করতে। জীবনের প্রতিটা মুহূর্ত কীভাবে উপভোগ করতে হয়, সেটা তোমাকে দেখেই আমি শিখেছি। তোমার সঙ্গে জীবনের এই খানিকটা পথ চলার জন্য আমি গর্বিত। আমি তোমাকে খুব ভালোবাসি। ঈশ্বর তোমার আত্মাকে শান্তি দিন।'এই অবস্থায় ভারতের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে মিলার খেলবেন কি না সেই নিয়ে দ্বন্দ্ব থেকেই থাকছে। কাছের মানুষকে হারিয়ে এসেবারে ভেঙে পড়েছেন মিলার।  

আরও পড়ুন- লক্ষ্মীপুজোর দিন গৃহসজ্জায় মেনে চলুন এই বিশেষ টিপস, জেনে নিন কী কী করবেন

আরও পড়ুন- লক্ষ্মীপুজোর ভোগবৃত্যান্ত, পুজোয় কি কি ভোগ নিবেদন করা হয় চঞ্চলা লক্ষ্মীকে

আরও পড়ুন- ঘরে লক্ষ্মী বাস চাইলে করুন এই কাজ, কোনও দিন হবে না অর্থের অভাব

Share this article
click me!