চোটের জন্য শ্রীলঙ্কা সিরিজ থেকে বাদ পড়লেন দীপক চাহার, প্রশ্ন আইপিএল নিয়েও

চোটের কারণে বাদ পড়লেন দীপক চাহার (Deepak Chahar)। বৃহস্পতিবার থেকে লখনউয়ে শুরু হচ্ছে ভারত শ্রীলঙ্কা টি ২০। সিরিজের শেষ দুটো ম্যাচ হবে ধর্মশালায়। এর চোট পেলেন দীপ চাহার। বৃহস্পতিবার থেকে লখনউয়ে শুরু হচ্ছে ভারত শ্রীলঙ্কা টি ২০। সিরিজের শেষ দুটো ম্যাচ হবে ধর্মশালায়। এর আগেই চোট পেলেন দীপ চাহার। 

Sayanita Chakraborty | Published : Feb 23, 2022 12:23 AM IST

সামনেই টি ২০ সিরিজ। এবার শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে টি ২০ (T20) সিরিজে মাঠে নামবে ভারত। তার ঠিক আগেই বড় ধাক্কা পেল টিম। চোটের কারণে বাদ পড়লেন দীপক চাহার (Deepak Chahar)। বৃহস্পতিবার থেকে লখনউয়ে শুরু হচ্ছে ভারত শ্রীলঙ্কা টি ২০। সিরিজের শেষ দুটো ম্যাচ হবে ধর্মশালায়। এর আগেই চোট পেলেন দীপ চাহার। চোটের কারণে ম্যাচ থেকে সরে দাঁড়াতে হল দীপক চাহারকে (Deepak Chahar)। একদিকে এই ঘটনায় যেমন চিন্তিত ভারতীয় টিম (India Team), তেমনই চিন্তিত চেন্নাই সুপার কিংস। আইপিএলের নিলাম থেকে দপকে ১৪ কোটি টাকায় কিনেছে চেন্নাই সুপার কিং। টি ২০ সিরিজে চোট পাওয়ার ফলে একদিকে যেমন টি ২০ থেকে সরে দাঁড়ালেন, তেমনই আইপিএলের প্রথম দিকে অনিশ্চিত হয়ে পড়ল। 

গত রবিবার ওয়েস্ট ইনডিজের বিরুদ্ধে ইডেনে খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান দীপক। সেই কারণে আসন্ন সিরিজে রাখা হচ্ছে না তাঁকে। এক কথা স্পষ্ট করেছে বিসিসিআই (BCCI)। ভারতীয় ক্রিকেট বোর্ডের (Cricket Board) পক্ষ থেকে জানানো হয় আপাতত বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করবেন তিনি। তবে পুরোপুরি সুস্থ হতে, কতদিন সময় লাগবে, তা কারও জানা নেই। এমনিতেই শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলছেন না বিরাট কোহলি ও ঋষভ পন্থ। বায়োবাবলে থেকে লাগাতার ম্যাচ খেলেছিল তাঁরা। এই কারণেই তাদের বিশ্রাম (Rest) দেওয়ার হচ্ছে। থাকছে না কেএ রাহুলও। এবার বাদ পড়লেন দীপক চাহার (Deepak Chahar)। 

এখনও চাহারের (Deepak Chahar) বিকল্প নাম ঘোষণা করা হয়নি। সহ অধিনায়ক হিসেবে দলে ফিরছেন জসপ্রীত বুমরাহ। সম্প্রতি, তাঁকে বোলিং করতে দেখা গিয়েছে। দলে থাকছেন, হর্ষল প্যাটেল, আবেশ খা, মহম্মদ সিরাজ, রবীন্দ্র জাদেজা। মঙ্গলবার মাঠে অনুশীল করতে দেখা গিয়েছিল রোহিত শর্মা, রবীন্দ্র জাদেজা, শ্রেয়স আইয়ার ও ঈশান কিষাণকে। এরা সকলেই নেটে ব্যাটিং করছিলেন। দলের জন্য নানান গুরুত্বপূর্ণ টিপস দে রাহুল দ্রাবিড়। বোলিং করেন ভেঙ্কাটেশ আইয়ার। এবার দেখা যাবে কুলদীপ যাদবকে। তিনি বোলিং করছিলেন মঙ্গলবার। তাছাড়া, ভুবি, সিরাজ, বুমরাহকে দেখা যেতে পারে ভারতের প্রথম একাদশে। এবছর চোটের কারণে অনিশ্চিত হয়ে গেল দীপক চাহার (Deepak Chahar)। এই ঘটনায় একদিকে চিন্তিত ভারতীয় টিম, অন্য দিকে চেন্নাই সুপার কিংস (Chennai Super King)।           

আরও পড়ুন: ক্রিস গেইল থেকে রশিদ খান-ডুপ্লেসি, যে কারণে এই বিদেশি ক্রিকেটারদের কাছে আইপিএল টাকা কামানোর আদর্শ জায়গা

আরও পড়ুন: কোন সাংবাদিক হুমকি দিয়েছিলেন, অবশেষে তার পরিচয় প্রসঙ্গে মুখ খুললেন ঋদ্ধিমান সাহা

আরও পড়ুন: কোহলিকে সোনার বুট উপহার দিয়ে আবেগপ্রবণ চিঠি যুবরাজের, পড়লে চোখের কোণ ভিজবে আপনারও
 

Read more Articles on
Share this article
click me!