শুরু সৌরভের জন্মদিনের আগাম সেলিব্রেশন, সবার আগে চমক দিলেন ডোনা গঙ্গোপাধ্যায়

  • আগামি ৮ জুলাই সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের জন্মদিন
  • ফ্যানেরা ইতিমধ্যেই শুরু করে দিয়েছে আগাম সেলিব্রেশন
  • এবার জন্মদিনের আগে চমক দিলেন ডোনা গঙ্গোপাধ্যায়
  • যা খুবই পছন্দ করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভক্তরা
     

Asianet News Bangla | Published : Jul 5, 2021 1:56 PM IST

এই বছরের শুরুটা ভালো হয়নি  বিসিসিআই প্রেসিডেন্ট তছা ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের। হৃদরোগে আক্রান্ত বছরের শুরুতেই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সকলের প্রিয় 'দাদা'কে। হার্টে দুটি স্টেন্ট বসানোর পর এখন সুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়। আগামি ৮ জুলাই জন্মিদন মহারাজের। এবারের  জন্মদিনটা একটু আলাদা সৌরভের পরিবার থেকে ভক্ত-অনুগামীদের কাছে। তাই অনেক আগে থেকেই শুরু হয়ে গেল সেলিব্রেশন। আর সেখানে সবথেকে বড় চমকটা দিলেন ডোনা গঙ্গোপাধ্যায়।

এই বছর দাদা পা দেবেন ৪৯ এর ঘরে।ফ্যানরা জন্মদিন আসার আগে থেকেই শুরু করে দিয়েছে তাদের প্রস্তুতি।প্রত্যেক বছরের মত এবারও তারা  'কমন ডিপি' রিলিজ করল ৪ঠা জুলাই। কিন্ত এবারে ছিল বড় চমক। কারণ এবার কমন ডিপি রিলিজ করলেন স্বয়ং সৌরঙ পত্নী ডোনা গঙ্গোপাধ্য়ায়। ফ্যানদের আবদার রেখে,এবছর তিনিই টুইটার-এ পোস্ট করলেন ফ্যানদের তৈরি কমন ডিপি। গোটা দেশ জুড়ে সৌরভের অসংখ্য ভক্তরা নিজেদের ডিসপ্লে পিকচার এক রেখে ,সৌরভের প্রতি তাদের ভালোবাসা জানানো শুরু করে দিয়েছে।  ছবিটি পোস্ট করে ডোনা লিখেছেন,'সৌরভের বার্থডে স্পেশ্যাল CDP প্রকাশ্যে এনে সত্যিই আনন্দিত।'

 

 

সৌরভের জন্মদিনের কমন ডিপিতে কেরিয়ারের নানা মুহূর্ত তোলা ধরা হয়েছে। যা সকলেই খুবই পছন্দ করেছে। এটাই লর্ডসে কেরিয়ারের প্রথম সেঞ্চুরির ২৫ তম বছর। একইসঙ্গে ৮ জুলাই জন্মদিনের দিনই সৌরভের জীবনে এসেছিল সৌরভের কেরিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি। তারও ১৫ বথর পূর্তি এবছর। সব মিলিয়ে এবারের জন্মদিনের গুরুত্বটা একটু আলাদা। তবে গতবছরও করোনার কারণে ধুমধুমের সঙ্গে জন্মদিন দিন পালন করেননি সৌরভ। এবারও এখনও করোনা বিদায় নেয়নি। তাই সীমিত পরিধির মধ্যেই জন্মদিন পালন করবেন মহারাজ। 

Share this article
click me!