জন্মদিনে বেহালার বাড়িতে সৌরভ-মমতা সাক্ষাৎ, একে-অপরকে দিলেন উপহার

  • সৌরভ গঙ্গোপাধ্যায়ের ৪৯ তম জন্মদিন
  • সকাল থেকে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দাদা 
  • বাড়িতে গিয়ে সৌরভকে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী
  • পাল্টা দিদিকেও উপহার দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট
     

Asianet News Bangla | Published : Jul 8, 2021 2:25 PM IST / Updated: Jul 09 2021, 05:01 PM IST

গতবছরও করোনা ভাইরাসের কারণে খুব ধুমধাম করে পালন করা হয়নি প্রাক্তন ভারত অধিনায়ক ও বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। এবার করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আসেনি। তাই ঘরোয়াভাবেই পালিত হল সৌরভে ৪৯ তম জন্মদিন। ধুমধাম না থাকলেও, অন্য সবকিছু ছিল অন্যান্যবারের মতই। রাতেই উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। স্পেশাল আয়োজন করেছে কন্যা সানাও। ফ্যানেদের শুভেচ্ছার জোয়ার তো আছেই। কিন্তু এবছর বিশেষ প্রাপ্তি হল বাড়িতে গিয়ে সৌরভকে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা।

আরও পড়ুনঃমেসিদের বিরুদ্ধে নেইমারদের হয়ে ময়দানে কনমেবল, কোপা ফাইনালের আগে বিস্ফোরক অভিযোগ চিলেভার্টের

সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে বেহালার বাড়িতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোরপাধ্যায়। বিকেল ৫টার পর বিসিসিআই প্রেসিডেন্টের বাড়িতে যান মুখ্যমন্ত্রী। সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানান মমতা বন্দ্যোপাধ্যায়। হলুদ গোলাপের স্তবক দেন তিনি। সৌরভের স্বাস্থ্যেরও খোঁজ নেন মমতা। উপহার হিসেবে প্যান্ট-শার্ট তুলে দেন মহারাজের হাতে। পাশাপাশি সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় এবং মা’কে শাড়িও উপহার দেন মমতা। সৌরভও মুখ্যমন্ত্রীকে অভ্যর্থনা জানান সিল্কের শাড়ী ও মিষ্টি দিয়ে। দুজনের মধ্যে বেশ কিছু সময় কথাও হয়। পরিবারে লোকেদের সঙ্গেও কথা  বলেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুনঃকোপা আমেরিকার ফাইনালে মহারণ, ব্রাজিলের বিরুদ্ধে একাধিক রেকর্ড গড়ার সুযোগ মেসির

আরও পড়ুনঃভারতীয় অলিম্পিক দলের সঙ্গে বৈঠক করবেন মোদী, মেডেল জয়ে দেবেন বিশেষ বার্তা

মুখ্যন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের সম্পর্ক বরাবরই 'দিদি-ভাইয়ের'। দীর্ঘ বছর ধরেই সৌরভ গঙ্গোপাধ্যায় ও তার পরিবারের সঙ্গে যোগ রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। চলতি বছরের শুরুতেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতালে শুধু সৌরভের সহঙ্গে ফোনে কথা বলাই নয়, দুবার অ্যাঞ্জিপ্লাস্টির সময় সৌরভকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার জন্মদিনে বাড়িতে গিয়ে সৌরভকে শুভেচ্ছা জানানো দুজনের মধ্যে সু-সম্পর্কের আরও এক প্রমাণ হয়ে থাকল।

Share this article
click me!