এবার কি দেবাঞ্জনের সঙ্গে ক্রিকেট যোগ, ভুয়ো ভ্যাকসিনম্যান মাস্ক-স্যানিটাইজার দিয়েছিল সিএবি-তে

  • ভুয়ো ভ্যাকসিন কাণ্ড নিয়ে তোলপার রাজ্য
  • ধৃত দেবাঞ্জন দেবকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস
  • এবার সামনে এল সিএবি কর্তাদের সঙ্গে দেবাঞ্জনের ছবি
  • যদিও দেবাঞ্জনের সঙ্গে যোগ নেই বলে দাবি অভিষেক ডালমিয়ার
     

Sudip Paul | Published : Jun 26, 2021 2:51 PM IST

ভুয়ো ভ্যাকসিন কাণ্ড ও তার মাথা দেবাঞ্জন দেবকে তোলপার রাজ্য রাজনীতি। শাসক দলের একাধিক নেতা-মন্ত্রীদের দেবাঞ্জনের ছবি সামনে আসায় বিতর্ক চরমে উঠেছে। ভ্যাকসিন কাণ্ড ও দেবাঞ্জন দেব সবে মাত্র 'হিমশৈলের চূড়া' বলে অভিযোগ বিজেপি সহ রাজ্যের বিরোধী দলগুলির। এর পেছনে অনেক বড় মাথা বা ব়্যাকেট রয়েছে বলেও দাবি বিরোধীদের। এবার ভুয়ো ভ্যাকসিনম্যান দেবাঞ্জন দেবের সঙ্গে সামনে এল রাজ্য ক্রিকেট সংস্থা সিএবি কর্তাদের ছবি।

আরও পড়ুনঃ অলিম্পিকের আগে চোট পেলেন কুস্তিগির বজরং পুনিয়া, চিন্তায় ফেডারেশন

দেবাঞ্জন দেবের সোশ্য়াল মিডিয়া অ্যাকাউন্ট ঘাটার ফলে একাধিক ছবি ভাইরাল হয়েছে। সেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে সিএবির উচ্চপদস্থ কর্তাদের একই ফ্রেমে রয়েছেন ভুয়ো ভ্যাকসিনম্যান। যেই ছবিতে সিএবির প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া, যুগ্ম সচিব দেবব্রত দাস, ভাইস প্রেসিডেন্ট নরেশ ওঝা সহ রাজ্যসভার সাংসদ শান্তনু সেনের সঙ্গে রয়েছেন দেবাঞ্জন দেব। এনকী ছবিতে দেখা যাচ্ছে সিএবি আধিকারিকদের হাতে মাস্ক ও স্যানিটাইজার তুলে দিচ্ছেন অভিযুক্ত দেবাঞ্জন। এই ছবি প্রকাশ্যে আসার পরই প্রশ্ন উঠতে শুরু করেছে সিএবি কর্তাদের সঙ্গে কীভাবে আলাপ হল ভুয়ো ভ্যাকসিন ম্য়ানের।

আরও পড়ুনঃনেটিজেনদের তীব্র সমালোচনার মুখে ধোনি, দোষটা কী মাহির

আরও পড়ুনঃহয়ে গেল টি২০ বিশ্বকাপের ভাগ্য নির্ধারন, কবে, কোথায় হবে প্রতিযোগিতা, জেনে নিন বিস্তারিত

যদিও দেবাঞ্জন দেবকে চেনা বা জানার প্রসঙ্গ একেবারে নস্যাৎ করে দিয়েছেন অভিষেক ডালমিয়া। সিএবি প্রেসিডেন্টের দাবি, গতবছর করোনার প্রথম ঢেউয়ের সময় ক্রিকেট সংস্থার সঙ্গে জড়িত মানুষদের মাস্ক ও স্যানিটাইজার প্রয়োজন ছিল। ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশন সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল। প্রয়োজনীয় জিনিস নিয়ে সংস্থার রাজ্য সম্পাদক শান্তনু সেনের সঙ্গে একাধিক ব্যক্তি এসেছিল। তাদের মধ্যে দেবাঞ্জন দেব ছিল। অভিযুক্তের সঙ্গে সিএবির কোনও যোগ নেই। কিন্তু দেবাঞ্জন কাণ্ডে একের পর এক যে সকল তথ্য সামনে আসছে তাতে রাজ্যের শাসক দলরে বিড়ম্বনা বেড়েই চলেছে।

Share this article
click me!