নেটিজেনদের তীব্র সমালোচনার মুখে ধোনি, দোষটা কী মাহির

  • পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন ধোনি
  • সামনে এসেছে মাহির নতুন মাচো লুক
  • তবে এবার বিতর্কের মুখে সিএসকে অধিনায়ক
  • নেটিজেনদের সমালোচনার মুখে এমএসডি
     

Asianet News Bangla | Published : Jun 26, 2021 1:38 PM IST

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মহেন্দ্র সিং ধোনির ধোনির নতুন লুক। নতুম মেকওভারে পাকানো গোঁফ রেখেছেন ধোনি। নেটিজেনরা খুবই প্রশংসা করে ধোনির নতুন লুকের। তারপর গত ২৪ জুন আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি জয়ের বর্ষপূর্তিতে ধোনিকে অনন্য সম্মান জানায় আইসিসি। যা দিনভর ট্রেন্ড করে সোশ্য়াল মিডিয়ায়। নেটিজেনরা খুব একটা বিরাগভাজন হন না প্রাক্তন ভারত অধিনায়কের। কিন্তু এবার ঘটল সেই বিরল ঘটনা। নেটাগরিকরদের বিপুল সমালোচনার মুখে পড়লেন মাহি।

 

 

 

সম্প্রতি পরিবারকে শিমলায় গিয়েঠছেন ধোনি। সেখানে পরিবারের সঙ্গে নানা মুহূর্তের ছবি শেয়ার করেছেন। এবার ধোনির আইপিএল ফ্রাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস একটি ছবি শেয়ার করেছে। যেখানে দেখা যাচ্ছে, একটি সম্পূর্ণ কাঠের তৈরি ক্যাফেতে দাঁড়িয়ে পৌজ দিয়ে ছবি তুলেছেন ধোনি। পরনে মেরুণ টি শার্ট ও  পাকানো গোঁফে ধোনিকে মাচো লাগলেও, যে কাঠের পাটাতনের সামনে দাঁড়িয়ে ধোনি সামাজিক বার্তা দিতে চেয়েছেন তা নিয়েই তৈরি হয়েছে বিতর্ক। কাঠের পাটাতনে উপর ইংরাজিতে লেখা, “গাছ লাগান, বন বাঁচান”।

 

 

 

এরপরই ধোনির ছবির সমালোচনায় সরব হয় নেটিজেনরা। কেউ সমালোচনা করেছেন ক্যাফের মালিকের, কেউ আবার ধোনির। অনেকের মতেই, কাঠের তৈরি ক্যাফেতে দাঁড়িয়ে গাছ বাঁচানোর বার্তা সত্যিই হাস্যকর। কেউ আবার বলেছেন,'এ ছবি দেখে মনে হচ্ছে, কোনও সিগারেট প্রস্তুতকারী কোম্পানি ক্যানসার হাসাপাতল তৈরি করেছে।' যদিও ক্যাফে মালিকের দাবি, বিভিন্ন কোম্পানির কাঠের বর্জ্য পদার্থ দিয়ে তৈরি করা হয়েছে। তবে এই ছবি যে ধোনিকে বিড়ম্বনায় ফেলেছে তা বলার অপেক্ষা রাখে না।

Share this article
click me!