স্বপ্নপূরণ রানা, সাকারিয়া, ঋতুরাজ, দেবদত্তদের, ভিডিও শেয়ার করল বিসিসিআই

  • শ্রীলঙ্কা সফরে যাচ্ছে নতুন টিম ইন্ডিয়া
  • বর্তমানে আইসোলেশনে ধওয়ানের দল
  • দলের নতুন প্লেয়াররা প্রথমবার পেল জাতীয় জার্সি
  • সেই ভিডিও শেয়ার করল ভারতীয় ক্রিকেট বোর্ড
     

Asianet News Bangla | Published : Jun 25, 2021 5:41 PM IST

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারের রেশ থেকে এখনও পুরোপুরি বেরোতে পারেনি বিরাট কোহলির দল। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগে ২০ দিনের ছুটি পাচ্ছে টিম ইন্ডিয়া। তারপর শুরু হবে ইংল্যান্ড সিরিজের প্রস্তুতি। অপরদিকে, শ্রীলঙ্কা সফরের জন্য প্রস্তুত হচ্ছে অন্য টিম ইন্ডিয়া। শিখর ধওয়ান নেতৃত্বে ও রাহুল দ্রাবিড়ের কোচিং দ্বীপ রাষ্ট্রে যাবে নতুন টিম ইন্ডিয়া। এই সফর নিয়ে উচ্ছ্বসিত ভারতীয় দলের একাধিক তরুণ ক্রিকেটার।

শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলে সুযোগ পেয়েছে চেতেন সাকারিয়া, দেবদূত পাড়িকল, নীতিশ রানার মত আইপিএল তারকারা। যারা প্রথমবার ভারতীয় দলের জার্সি পরার স্বপ্নপূরণ হওয়ার জন্য মুখিয়ে ছিল। ভারতের জার্সি পেয়ে উচ্ছ্বসিত দেবদত্ত পাড়িক্কল, রুতুরাজ গায়কোয়াড়, চেতন সাকারিয়ারা। এই তরুণ ক্রিকেটাররা আবেগ ছিল চোখে পড়ার মত। নতুন জার্সি পড়ে জিম সেশনও করেন তারা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিসিসিআই। যা সকলেই খুব পছন্দ করে।

 

 

আগামী ১৩ই জুলাই থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কা-ভারতের সীমিত ওভারের সিরিজ। যেখানে ভারত ও শ্রীলঙ্কা একে অপরের বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচ ও তিনটি টি২০ ম্যাচ খেলবে। তারজন্য মুম্বইয়ের টিম হোটেলে ১৪ দিনের নিভৃতবাসে রয়েছে ভারতের আরও একটি দল। নিভৃতবাস শেষে শ্রীলঙ্কার উদ্দ্যেশ্যে রওনা দেবে শিখর ধওয়ানের টিম ইন্ডিা। দলের প্রধান তারকাদের ছাড়া দ্বীপরাষ্ট্রে ভালো কিছু করে দেখাতে মরিয়া তরুণ টিম ইন্ডিয়া।

Share this article
click me!