করোনা ভাইরাসে আক্রান্ত মাশরফি মোর্তাজা

  • করোনা ভাইরাসের থাবা এবার বাংলাদেশ ক্রিকেটের অন্দরে 
  • মারণ ভাইরাসে আক্রান্ত প্রাক্তন অধিনায়ক মাশরফি মোর্তাজা
  • এছাড়াও আক্রান্ত হয়েছেন প্রাক্তন বাংলাদেশি ক্রিকেটার নাফিস ইকবাল
  • বর্তমানে দুজনেই আইসোলেশনে রয়েছেন, শারীরিক অবস্থা স্থিতিশীল তাদের
     

Sudip Paul | Published : Jun 20, 2020 12:41 PM IST

ক্রিকেট বিশ্বে অব্যাহত করোনা ভাইরাসের থাবা। শাহিদ আফ্রিদির পর মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশের একদিনের দলের সফলতম অধিনায়ক  তথা সাংসদ মাশরফি মোর্তাজা। দু’দিন ধরেই জ্বরে ভুগছিলেন মাশরাফি। তার উপসর্গ ছিল গা ও মাথা ব্যথা। শুক্রবারব মোর্তাজার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। পরে রিপোর্টে জানা যায় পজেটিভ এসেছে। এরপরই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বাংলাদেশের ক্রিকেট মহলে। একইসঙ্গে তার দ্বিতীয় পরীক্ষার জন্যও নমুনা পাঠানো হয়েছে। আপাতত আইসোলেশনে রয়েছেন মাশরফি মোর্তাজা।

আরও পড়ুনঃঅবশেষে নিজের অবসর নেওয়ার কারণ জানালেন যুবরাজ সিং

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন।এর আগে মাশরাফির শ্বাশুড়ি ও স্ত্রীর বোন করোনায় আক্রান্ত হয়েছেন। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তারা। ‘নড়াইল এক্সপ্রেস’ অবশ্য তাদের সংস্পর্শে আসেননি। এমনকি দুই সপ্তাহ ধরে ঢাকার বাড়িতে কোয়ারেন্টিনে ছিলেন তিনি। কিন্তু তাতেও করোনায় আক্রান্ত হওয়া থেকে রক্ষা পেলেন না ৩৬ বছর বয়সী পেসার।  বর্তমানে শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে মোর্তাজার।

আরও পড়ুনঃবউদির পর এবার কি করোনা আক্রান্ত সৌরভের দাদা,কী জানাল বিসিসিআই প্রেসিডেন্টের পরিবার

আরও পড়ুনঃঅবস্থান বদল বিসিসিআইয়ের, আইপিএলে চিনা স্পনসর নিয়ে বৈঠকে গভর্নিং কাউন্সিল

শুধু মাশরফি মোর্তাজা নয়, করোনা ভাইরাস ভাল মতই তাবা বসিয়েছে বাংলাদেশ ক্রিকেটে। বাংলাদেশ ক্রিকেট দলের প্রাক্তন ব্যাটসম্যান নাফিস ইকবালও করোনাভাইরাসে আক্রান্ত। সোশ্যাল মিডিয়ায় শুক্রবার রাত থেকেই নাফিস ইকবালের করোনায় আক্রান্ত হওয়া নিয়ে নানাবিধ গুঞ্জন ছড়িয়ে পড়ে। বাংলাদেশ ওয়ান ডে ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবালের দাদা নাফিস ইকবাল। শনিবার সংবাদমাধ্যমের কাছে নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবরটি জানিয়েছেন।  বর্তমানে তামিমের দাদা  চট্টগ্রামে সেলফ আইসোলেশন রয়েছেন। শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে তারও। কিন্তু একের পর এক বাংলাদশি ক্রিকেটারের করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবরে উদ্বিগ্ন বাংলাদেশ ক্রিকেট বোর্ড।
 

Share this article
click me!