Asianet News Bangla

বউদির পর এবার কি করোনা আক্রান্ত সৌরভের দাদা,কী জানাল বিসিসিআই প্রেসিডেন্টের পরিবার

  • এবার করোনা ভাইরাসের থাবা সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারে
  • করোনা আক্রান্ত সৌরভের দাদা স্নেহাশিসের স্ত্রী ও শ্বশুর-শাশুড়ি
  • তারপরই ছড়িয়ে পড়ে করোনায় আক্রান্ত হয়েছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও
  • সৌরভের দাদা করোনা আক্রান্তের খবর ছড়িয়ে পড়ায় বিরক্ত পরিবার
     
Sourav Ganguly's family is upset because the fake news of Sourav's elder brother infected by Covid19 sp
Author
Kolkata, First Published Jun 20, 2020, 4:32 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এশিয়ানেট নিউজ বাংলাই প্রথম জানিয়েছিল যে করোনা ভাইরাস এবার থাবা বসিয়েছে প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে। যেই খবর প্রকাশ্যে আসার পড়ে চাঞ্চল্যে ছড়িয়ে পড়ে কে করোনা আক্রান্ত হল বেহালার বীরেন রায় রোডের গঙ্গোপাধ্যায় বাড়িতে। জানা যায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বউদি ও তার বাবা-মা করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছেন। অর্থাৎ সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ও শ্বশুর শাশুড়ি কোভিড ১৯ এ আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুনঃএবার করোনা ভাইরাসের থাবা সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে

করোনা পজিটিভ হওয়ার পর থেকেই শহরের এক বেসরকারি হাসপাতালে ভরতি সৌরভের বউদি এবং স্নেহাশিসের শ্বশুর। দু’জনই বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের অবস্থা আপাতত স্থিতিশীল বলেই জানা গিয়েছে। চিকিৎসকেরা তাদের সর্বক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন।  কিন্তু এই খবর সামনে আসার পর থেকেই একটি ভুঁয়ো খবর ছড়িয়ে পড়ে যে সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও নাকি করোনা ভাইরাসে আক্রান্তে হয়েছেন। কিন্তু সৌরভের পরিবারের তরফ থেকে জানানো হয়েছে এই খবর সম্পূর্ণ ভিত্তিহীন। সম্পূর্ণ সুস্থ রয়েছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। 

আরও পড়ুনঃধোনির রাগ দেখে চাকরি হারানোর ভয় পেয়েছিলেন মাইক হাসি

আরও পড়ুনঃআন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের দিনে নস্টালজিক সৌরভ,ফিরে দেখা সেই ঐতিহাসিক ইনিংস

একে পরিবারের সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তার চিন্তা। তারউপর স্নেহাশিস গঙ্গোপাধ্য়ায়ের করোনা আক্রান্ত হওয়ার ভুঁয়ো খবর, দুই মিলিয়ে একপ্রকার বিরক্তই হয়েছে গঙ্গোপাধ্যায় পরিবার। কারণ সকলেই জানেন, দাদার সঙ্গে সৌরভের সম্পর্ক বেশি নিবিড়। তাই স্বাভাবিকভাবেই সৌরভের সুস্থতা নিয়ে চিন্তিত হয়ে পড়েন অনুরাগীরা। তবে গঙ্গোপাধ্যায় পরিবারের তরফে এ খবর নস্যাৎ করে দেওয়ায় স্বস্তিতে সৌরভের ভক্তরা। কিন্তু বউদি তার বাপের বাড়ির লোকেরা করোনায় আক্রান্ত হওয়া কিছুটা উদ্বিগ্ন রয়েছেন সৌরভ। পরিবারের সদস্যের করোনা আক্রান্তের খবরে আতঙ্ক গ্রাস করেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারকে। 


 

Follow Us:
Download App:
  • android
  • ios