Harbhajn Singh: করোনা আক্রান্ত হরভজন সিং ও গীতা বসরা, বাড়িতেই রয়েছেন আইসোলেশনে

এবার করোনা ভাইরাসের (Coronavirus) কবলে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার (Former Indian Cricketer) হরভজন সিং (Harbhajan Singh) ও তার স্ত্রী গীতা বসরা (Geeta Basra)। সোশ্য়াল মিডিয়ায় (Social Media) পোস্ট করে জানালেন কোভিড পজিটিভ হওয়ার কথা। বাড়িতে আইসোলেশনে রয়েছেন ২ জন।

Asianet News Bangla | Published : Jan 21, 2022 10:37 AM IST / Updated: Jan 21 2022, 04:17 PM IST

দেশ জুড়ে আছড়ে পড়েছে করোনা ভাইরাসের (Coronavirus) তৃতীয় ঢেউ।  অনেকেই একে একে ঢেউ না বলে সুনামি বলেও আখ্যা দিয়েছেন। উদ্বেগ বাড়াচ্ছে কোভিডের নতুন স্ট্রেন ওমিক্রনও (Omicron)। ঝড়ে গতিতে দেশ জুড়ে বাড়ছে সংক্রমণ। বৃহস্পতিবার দেশে নতুন করে ৩ লাখ ৪৭ হাজার ২৫৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। এই সময়ে ২.৫১ লক্ষ মানুষ সুস্থ হয়েছেন। ৭০১ জনের মৃত্য সেই উদ্বেগ আরও বাড়াচ্ছে। আক্রান্ত হচ্ছেন বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্ট ব্যক্তিরাও। ক্রীড়া ক্ষেত্রেও নিজের প্রকোপ অব্যাহত রেখেছে বিস্ব অতিমারি ভাইরাস। সেই তালিকায় এবার নতুন সংযোজন হলেন ভারতের প্রাক্তন তারকা (Former Indian Cricketer)অফ স্পিনার হরভজন সিং (Harbhajan Singh) ও তার স্ত্রী গীতা বসরা (Geeta Basra)। সোশ্যাল মিডিয়ায় (Social Media)তারা দুজনেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন।

শুক্রবার দুপুরে হরভজন সিং কোভিড পজেটিভ হওয়ার খবর ট্যুইটারে শেয়ার করেন। ভাজ্জি লেখেন,'আমার হালকা করোনার লক্ষণ ছিল। সেই কারণে কোভিড পরীক্ষা করাই এবং সেই রিপোর্ট পজিটিভ এসেছে। আমি বাড়িতে নিজেকে কোয়ারেন্টাইন করে রেখেছি এবং প্রয়োজনীয় সমস্ত সতর্কতা অবলম্বন করছি। যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের দ্রুত পরীক্ষা করার জন্য অনুরোধ করব। দয়া করে নিরাপদে থাকুন এবং নিজের যত্ন নিন।' অপরদিকে ইনস্টাগ্রামে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান হরভজন সিংয়ের স্ত্রী গীতা বসরা। গীতা ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন,'দু’বছর ধরে সাবধানে থাকার পর এবং ভাইরাসের সঙ্গে লুকোচুরি খেলার পর অবশেষে এই ভাইরাস আমাদের কাবু করল।'

 

 

করোনা আক্রান্ত হওয়ার পর বাড়িতেই হোম আইসোলশনে থাকার কথা জানিয়েছেন হরভজন সিং। তাদের দুজনরেই হাল্কা উপসর্গ রয়েছে। চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন তারা। খুব একটা শারীরিক অবস্থার অবনতি হয়নি তাদের। তবে তাদের সন্তানরা কেমন আছেন সে বিষয়ে কিছুই জানাননি হরভজন সিং ও গীতা বসরা। প্রসঙ্গত, গত ২৪ ডিসেম্বর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত ঘোষণা করেছিলেন হরভজন।  ভারতের হয়ে টেস্ট ক্রিকেটে ১০৩ ম্য়াচে হরভজন সিংয়ের ঝুলিতে রয়েছে ৪১৭ উইকেট। এক  ইনিংসে ৫ উইকেট নিয়েছেন  ২৫ বার ,ম্যাচে ১০ উইকেট নিয়েছেন ৫ বার। টেস্টে ব্য়াট হাতে ২টি সেঞ্চুরি ও ৯টি হাফ সেঞ্চুরিও রয়েছে ভাজ্জির। একদিনের ক্রিকেটে হরভজন সিংয়ের ২৩৬ টি ম্য়াচে রয়েছে ২৬৯টি উইকেট। ৫ উইকেট নিয়েছেন ৩ বার। টি২০ ক্রিকেটে ২৮ ম্যাচে তারকা অফ স্পিনারের শিকার ২৫টি উইকেট। দেশের জার্সিতে ২০০৭ সালে টি২০ বিশ্বকাপ জয়ী ও ২০১১ সালে ৫০ ওভারের বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলে ভাজ্জি।

Share this article
click me!