Virender Sehwag Sister Joins AAP: সেওয়াগের বোনের নতুন ইনিংস, যোগ দিলেন আপে

দল বদল করলেন বীরেন্দ্র সেওয়াগের (Virender Sehwag) বোন অঞ্জু শর্মা (Anju Sehwag)। কংগ্রেস (Congress) ছেড়ে তিনি যোগ দিলেন অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) আম আদমি পার্টিতে (Aam Aadmi Party) । নতুন ইনিংস শুরু করার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।
 

Asianet News Bangla | Published : Dec 31, 2021 2:46 PM IST

এবার প্রাক্তন ভারতীয় ওপেনার (Former Indian Cricketer) বীরেন্দ্র সেওয়াগের (Virender Sehwag) পরিবারে রাজনৈতিক দল বদল। ভারতীয় দলের হয়ে দীর্ঘ বছর ক্রিকেট খেললেও, আইপিএলে (IPL) একাধিক দলের হয়ে প্রতিনিধিত্ব করেছেন ভারতীয় তথা বিশ্ব ক্রিকেটের অন্যতম বিধ্বংসী ব্যাটসম্য়ান সেওয়াগ। এবার তার বোন অঞ্জু সেওয়াগ (Anju Sehwag) নিজের রাজনৈতিক কেরিয়ারে নতুন ইনিংস শুরু করলেন। দিল্লির শাসক দল অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) আম আদমি পার্টিতে (Aam Aadmi Party) যোগ দিলেন বীরেন্দ্র সেওয়াগের বোন অঞ্জু সেওয়াগ। শুক্রবার অঞ্জু সেওয়াগের সরকারিভাবে আম আদমি পার্টিতে যোগ দেওয়ার ঘোষণা করা দলের পক্ষ থেকে। নতুন দলে যোগ দিয়ে উচ্ছ্বসিত বীরেন্দ্র সেওয়াগের বোন।

 

 

এর আগে অঞ্জু সেওয়াগ কংগ্রেস (Congress) করতেন। জনপ্রতিনিধিত্বও করেছেন তিনি। কংগ্রেসর কাউন্সিলরও ছিলেন অঞ্জু সেওয়াগ। তিনি পেশায় একজন শিক্ষিকা। সাংবাদিক বৈঠক করে অঞ্জু সেওয়াগ দল দল করে আম আদমি পার্টিতে যোগ দেন। তদলের তরফ থেকে তার হাতে তুলে দেওয়া হয় পতাকা। সোশ্যাল মিডিয়ায় (Social Media) দলের তরফ থেকে পোস্ট করে লেখা হয়,'বীরেন্দ্র সেওয়াগের বোন, শ্রীমতি অঞ্জু সেওয়াগ আম আদমি পার্টিতে যোগ দিয়েছেন। তিনি দিল্লির একজন প্রাক্তন কংগ্রেস কাউন্সিলর (Congress Councilor)এবং পেশায় একজন শিক্ষিক ছিলেন। মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের (CM Kejriwal)কাজের দ্বারা অনুপ্রাণিত হয়ে, তিনি সবার সাথে আপে যোগ দিয়েছেন। তার সমর্থকরাও সঙ্গে যোগ দিলে আম আদমি পার্টিতে।'

 

 

নতুন দলে যোগ দিয়ে খুশি অঞ্জু সেওয়াগ। দলের হয়ে কাজ করার জন্য উৎসুখ হয়ে রয়েছেন বলে জানিয়েছেন তিনি। আম আদমি  পার্টিতে যোগ দেওয়ার পর অঞ্জু শর্মা জানিয়েছেন,'আম আদমি পার্টির শীর্ষ নেতৃত্বকে অনেক ধন্যবাদ আমাকে এই দলে নেওয়ার জন্য। আমার তরফ থেকে আমি এই আশ্বাস দিচ্ছি যে , দলের তরফ তেকে আমাকে যে দায়িত্ব দেওয়া হলে তা আমি পুরো নিষ্ঠার সঙ্গে পালন করার চেষ্টা করব। কোনও পরিবারে যোগ দেওয়ার মানে অনেক নতুন দায়িত্ব আসে। আমি তা দায়িত্বের সঙ্গে পালন করব। একইসঙ্গে পরিবারের কনষ্ঠতম সদস্য হওয়ায় পরিবারের তরফ থেকেও ভালোবাসার প্রত্যাশা করব।' ভাইয়ের মতই নিজের নতুন ইনিংসে ভালো পারফর্ম করার বিষয়ে আত্মবিশ্বাসী অঞ্জু শর্মা। 
 

Read more Articles on
Share this article
click me!