রাজস্থান ক্রিকেটারকে কষিয়ে লাথি মারলেন গুজরাট কোচ, আইপিএল প্লে লড়াই কী পৌছল এই পর্যায়ে

আজ আইপিএল ২০২২-এর প্লে অফে (IPL 2022 Playoffs) মেগা ম্যাচে মুখোমুখি হতে চলেছে রাজস্থান রয়্যালস বনাম গুজরাট টাইটানস (RR vs GT)।  ম্যাচ জিতে ফাইনালে  উঠতে মরিয়া সঞ্জু স্যামসন ও হার্দিক পান্ডিয়ার দল। ম্যাচের আগে রাজস্থান প্লেয়ারকে গুজরাট কোচের লাথি মারার ছবি ভাইরাল।
 

Web Desk - ANB | Published : May 24, 2022 1:13 PM IST

আর কিছু সময়ের অপেক্ষা। তারপরই ইডেনে শুরু হতে চলেছে আইপিএল ২০২২-এর প্রথম প্লে অ। মুখোমুখি হতে চলেছে হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটানস ও সঞ্জু স্য়ামসনের রাজস্থান রয়্যালস। ১৪ ম্যাচে ১০টি জয় ২০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে থেকে প্লে অফে পৌছেছে গুজরাট। অপরদিকে, ১০ ম্যাচে ৯টি জয় ১৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় দল হিসেবে প্লে অফে পৌছয় রাজস্থান। কলকাতার ইডেন গার্ডেন্সে এই ম্যাচ ঘিরে ক্রিকেট প্রেমিদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। একটি টিকিটের জন্য চলছে হাহাকার। কিন্তু মেগা ম্যাচের আগ দুটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে গুজরাট টাইটানসের কোচকে দেখা গিয়েছে রাজস্থান রয়্যালসের প্লেয়ারকে কষিয়ে পশ্চাদ দেশে লাথি মারছে। যা নেট মাধ্যমে ছড়িয়ে পড়তে সময় লাগেনি।

না না ভয় পাওয়ার বা ঘাবড়াবার কিছু হয়নি। আইপিএলের ব্য়াটে-বলের লড়াই এই পর্যায়ে পৌছায়নি যে এক দলের কোচ অন্য দলের ক্রিকেটারকে লাথি মারবেন। আসলে পুরো বিষয়টিই মজার ছলে। গুজরাট টাইটানসের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে যেখানে দেখা গিয়েছে, গুজরাট টাইটানস দলের প্রধান কোচ আশিস নেহরা আইপিএল ২০২২ কোয়ালিফায়ার ওয়ানের ম্যাচের আগেই রাজস্থান রয়্যালসের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহালের পশ্চাতে কষিয়ে লাথি মারলেন। একটি ছবিতে দেখা গিয়েছে মারার জন্য চাহলকে ধরেছেন নেহরা। অপর ছবিতে দেখা গিয়েছে নেহরা লাথি মারছেন পালানোর চেষ্টা করছেন চাহল। আর পুরো বিষয়টি পাশে দাঁড়িয়ে উপভোগ করছেন গুজরাটের তারকা আফগান লেগ স্পিনাপ রাশিদ খান। ফলে এই ছবি থেকে প্রমাণিত হয় লড়াই মাঠে খেলার সময়টুকু থাকলেও বাকি সময়ে সকলেই ভালো বন্ধু।

 

 

প্রসঙ্গত, গুজরটা টাইটানস এবং রাজস্থান রয়্যালসের ম্য়াচ হতে চলেছে কলকাতার ইডেন গার্ডেন্সে। হার্দিক পান্ডিয়া ও সঞ্জু স্যামসন দুই দলেই একাধিক ম্যাচ উইনার রয়েছে। যারা নিজের দৌলতে একাই ম্য়াচের ভাগ্য নির্ধারন করতে সক্ষম।  খাতায় কলমে দুই দলে ব্য়াটিং-বোলিং বিভাগের শক্তি-ভারসাম্য ও গভীরতা বিচার করলেও খুব একটা তফাৎ নেই। দুই দলের সাম্প্রতিক ফর্ম বিচার করলে একটু এগিয়ে গুজরাট। ইডেনে প্লে অফের মহারণেও আজ হার্দিক পান্ডিয়ার দলকেই একটু এগিয়ে রাখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। তবে ম্য়াচে একে অপরকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ গুজরাট টাইটানস। প্রথমবার আইপিএল খেলেই ফাইনালে ওঠার বিষয়ে আত্মবিশ্বাসী হার্দিকরা। অপরদিকে, ২০০৮ সালে পর দ্বিতীয় ফাইনালের লক্ষ্যে অবিচল রাজস্থান। হাড্ডাহাড্ডি ম্য়াচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা। 

আরও পড়ুনঃ৩ বছর পর ইডেনে আইপিএল ম্য়াচ, কেমন সেজে উঠল ক্রিকেটের নন্দন কানন, দেখুন ছবি

আরও পড়ুনঃনাম মাত্র বিকিনিতে ঢাকা শরীর, উপচে পড়ছে যৌবন, হার্দিকের বউকে এমন অবতারে আগে দেখেননি কখনও

Read more Articles on
Share this article
click me!