ধনশ্রীর সঙ্গে চুটিয়ে নাচছেন জস বাটলার, দর্শক যুজবেন্দ্র চাহল, দেখুন ভাইরাল ভিডিও

আইপিএল ২০২২ ফাইনাল (IPL 2022 Final) হারলেও বিন্দাস মুডে রাজস্থান রয়্যালসের ক্রিকেটাররা (RR)। বিশেষ করে যুজবেন্দ্র চাহল (Yuzvendra chahal) ও জস বাটলারকে ( Jos Buttler) দেখা গেল ধনশ্রী ভার্মার (Dhanashree Verma) সঙ্গে নাচতে। দেখুন ভিডিও। 
 

Web Desk - ANB | Published : May 30, 2022 1:26 PM IST

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫ তম আসর শেষ হয়েছে। আইপিএলে আবির্ভাবেই চ্যাম্পিয়ন হয়েছে হার্দিক পান্ডিয়ার দল গুজরাট টাইটানস। মেগা ফাইনাসে রাজস্থান রয়্যালসকে ৭ উইকেটে হারিয়েছে গুজরাট। তবে গুজরাটের জয়ের চেয়ে রাজস্থান রয়্যালসের পরাজয় নিয়েই বেশি আলোচনা হচ্ছে। তার কারণ হল ফাইনাল হারলও আইপিএল ২০২২-এ রাজস্থান রয়্যালস সবথেকে বেশি পুরস্কার পেয়েছে। তা সে দলগত হোক আর ব্যক্তিগত। যেখানে দলের দুই খেলোয়াড় যুজবেন্দ্র চাহাল এবং জস বাটলার সর্বোচ্চ উইকেট শিকারী ও  সর্বোচ্চ রান সংগ্রহকারী আইপিএলে পার্পল ও অরেঞ্জ ক্যাপ জিতেছেন। ফাইনাল হারের পর এই দুই ক্রিকেটারকে বেশ মজা করতে দেখা গিয়েছে। যার ভিডিও ও ছবি যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। চাহাল এবং বাটলারের সাথে ধনশ্রী একসঙ্গে নেচেওছেন। 

ধনশ্রী ভার্মা সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। যিনি সবসময় তার ভিডিও এবং ছবির জন্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। আইপিএল পাইনালে পর সোমবার ধনশ্রী মজা করার ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। যেখানে তার সঙ্গে দেখা যায় তার স্বামী যুজবেন্দ্র চাহাল এবং জস বাটলারকে। ম্যাচের পর তিনজনকেই বিন্দায় সময় কাটাতে দেখা যায়। কখনও মাটিতে শুয়ে তারা ছবি ক্লিক করেছেন, তারপর সেলফি তোলার মুহূর্তও উপভোগ করছেন। এই ছবিগুলি শেয়ার করে ধনশ্রী লিখেছেন- 'যুজবেন্দ্র চাহাল এবং জস বাটলারের প্রতি আমার যে শ্রদ্ধা এবং ভালবাসা আছে তা ভাষায় বর্ণনা করা যায় না। বাটলার আপনি একজন ভদ্রলোক এবং সবচেয়ে চমৎকার মানুষ।' শুধু তাই নয়, তিনি বলেন, 'নিজের ছোট সংসার করার সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করছি। গত রাতের কিছু ভালো মুহূর্ত শেয়ার করছি।

 

 

এর সাথে, ধনশ্রী ভার্মা একটি ভিডিওও শেয়ার করেছেন, যেখানে জস বাটলার এবং যুজবেন্দ্র চাহালকে ধনশ্রী ভার্মাকে একটি বলিউড গানে নাচতে দেখা গিয়েছে। ধনশ্রী দুই ক্রিকেট তারকাকে নাচ শেখাচ্ছন তাও দেখা গিয়েছে। পরে যুজবেন্দ্র চাহাল এবং জস বাটলার চাহালের আইকনিক পোজটিও করে দেখান। ৩ জনের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। সকলেই খবই পছন্দ করেছেন ও লাইক এবম কমেন্টের বন্যায় ভেসেছেন।  আপনি যদি তার এই ভিডিওটি না দেখে থাকেন তবে দেখে নিন।

 

 

প্রসঙ্গত, এবারের টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রাজস্থান রয়্যালসের তারকা ক্রিকেটার জস বাটলার। সর্বোচ্চ রান স্কোরার হিসেবে অরেঞ্জ ক্যাপ এবং ১০ লক্ষ টাকা পুরস্কার পেয়েছেন।  মরসুমে ৪টি সেঞ্চুরি সহ মোট ৮৬৩ রান করছেন জস বাটলার। যা আইপিএলের এক মরসুমের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ। পাশাপাশি প্রতিযোগিতার সর্বোচ্চ উইককে শিকার করে পার্পল ক্যাপ জিতেছেন  যুজবেন্দ্র চাহল।  ২৭টি উইকেট নিয়েছেন তিনি। যা আইপিএলের ইতিহাসে কোনও স্পিনারের নেওয়া সবথেকে বেশি উইকেটয।  ১০ লক্ষ টাকা নগদের পাশাপাশি ট্রফি পান যুজবেন্দ্র চাহল।

আরও পড়ুনঃIPL 2022 Final- আইপিএল শেষ হতেই টাকার বৃষ্টি, দেখুন কে পেল কত টাকা

আরও পড়ুনঃআইপিএল ২০২২ দেখল দেখল ধোনির পুনর্জন্ম, মাহি ফিরলেন হার্দিক রূপে

Read more Articles on
Share this article
click me!