হার্দিকের পরিবারে নতুন সদস্য, বাবা হলেন ক্রুণাল পান্ডিয়া, জানিয়ে দিলেন সন্তনের নাম

সুখবর দিলেন হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) ভাই  ক্রুণাল পান্ডয়া (Krunal Pandya)। তার পরিবারে এল একটি ছোট্ট ফুট়ফুটে পুত্র সন্তান  Baby Boy)। জানালেন তার নামো। 
 

Web Desk - ANB | Published : Jul 24, 2022 11:49 AM IST / Updated: Jul 24 2022, 05:52 PM IST

হার্দিক পান্ডিয়ার পরিবারে সুখবর। হার্দিক-নতাসার ছেলে অগস্ত্যর পর ফের পান্ডিয়া পরিবারের এলেন আরও এক ক্ষুদে সদস্য। প্রথমবার বাবা হলেন ভারতীয় দল ও আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। সোশ্যাল মিডিয়ার মাধ্যে বাবা ও মা হওয়ার সুখবর জানিয়েছে  ক্রুণাল পান্ডিয়া ও পাঙ্খুরী  শর্মা। ঘর আলো করে তাদের সংসারে এসেছে একটি ছোট্ট ফুটফুটে পুত্র সন্তান। সদ্যজাতের সঙ্গে ছবিও সোশ্যাস মিডিয়ায় শেয়ার করেছেন বাঁ-হাতি স্পিনার অলরাউন্ডার। যেখানে ক্রুণাল পান্ডিয়া ও পাঙ্খুরী শর্মাকে খুবই খুশি দেখিয়েছে। পুত্র সন্তানের জন্মের পর নামও ঠিক করে ফেলেছেন  তারকা ক্রিকটার ও তার স্ত্রী। নেট দুনিয়ায় সদ্যজাতের নামও জানিয়েছেন ক্রুণাল।

সোশ্যাল মিডিয়ায় এই আনন্দের মুহূর্তের দুটি ছবি শেয়ার করেছেন ক্রুণাল পান্ডিয়া। যেখানে একটি ছবিতে দেখা গিয়েছে সদ্যজাতকে কোলে নিয়ে বসে রয়েছেন কক্রুণাল পান্ডিয়াপ স্ত্রী পাঙ্খুরী শর্মা ও তার পাশেই বসে রয়েছেন ক্রুণাল। প্রথম ছবিটিতে হাসি মুখে পুত্র সন্তানসকে দেখছেন বাবা-মা। পাশাপাশি আরেকটি যে ছবি শেয়ার করেছেন করুণাল পান্ডিয়া সেখানে দেখা যাচ্ছে সদ্যজাতকে চুমু খাচ্ছেন তার বাবা। যা সন্তানকে কোলে নিয়ে হাসি মুখে দেখছেন পাঙ্খুরী। এই দুটি ছবির ক্যাপশনেপ সঙ্গেই নেট দুনিয়ায় নিজের ছেলের নাম কী রেখেছেন তা জানিয়েছেন তারকা ক্রিকেটার। পোস্টে লিখেছেন, ‘কাবীর ক্রুণাল পান্ডিয়া’। ক্রুণাল পৃথিবী, ভালোবাসা ও শিশুর ইমোজি দিয়েছেন। যা দেখে বলা যেতে পারে যে তিনি নিজের সন্তানকে নিজের পৃথিবী হিসাবে বিবেচনা করেছেন। সন্তানের নামও খুব পছন্দ করেছেন নেটিজেনরা।

 

 

প্রসঙ্গত, ভারতীয় ক্রিকেট দল থেকে দীর্ঘ দিন বাইরে রয়েছেন ক্রুণাল পান্ডিয়া। ক্রুনাল শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষবার দেশের জার্সিতে গতবছর জুলাইয়ে খেলেছেন। ২০১৮ সালে জাতীয় দলের হয়ে অভিষেক করে এখনও পর্যন্ত ৫টি একদিনের আন্তর্জাতিক ওয়ানডে ও ১৯টি টি-২০ ম্যাচ খেলেছেন। আইপিএলে ক্রুনাল লখনউ সুপার জায়েন্টসের হয়ে ১৮৩ রান করেছেন তুলে নেন ১০ উইকেট। দলকে শেষ চারে নিয়ে যেতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন।ক্রুনালকে এবার ইংল্যান্ডের হয়ে কাউন্টি ক্রিকেট খেলতে দেখা যাবে। ওয়ারউইকশায়ারের হয়ে ৫০ ওভারের ফরম্যাটে হোম ও অ্যাওয়েতে মোট আটটি ম্যাচ খেলবেন বলেই তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। ২ থেকে ২৩ অগাস্ট এই ম্যাচগুলি আয়োজিত হবে।  সেখানে ভালো পারফর্ম করে ফের একবার জাতীয় দলে ফেরাই লক্ষ্য ক্রুণাল পান্ডিয়ার।

আরও পড়ুনঃসিরিজ জয়ের লক্ষ্যে টিম ইন্ডিয়া, ডু অর ডাই ম্য়াচে ঘুড়ে দাঁড়াতে মরিয়া ক্যারিবিয়ানরা, কী বলছে প্রেডিকশন

আরও পড়ুনঃভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় ম্য়াচে কেমন হতে পারে দুই দল, দেখে নিন এক নজরে

Read more Articles on
Share this article
click me!