স্পার্সদের বিরুদ্ধে ম্যান ইউ-এর প্রথম একাদশে কারা থাকতে চলেছে

  • করোনা আতংক কাটিয়ে ফিরে এসেছে ইপিএলে
  • আজ রাতে বড় ম্যাচে মাঠে নামবে ম্যান ইউ
  • তাদের সামনে থাকছে জোসে মোরিনহোর স্পার্স
  • চোট-আঘাত সমস্যা কাটিয়ে উঠেছে ম্যান-ইউ

Reetabrata Deb | Published : Jun 19, 2020 3:16 PM IST / Updated: Jun 19 2020, 08:53 PM IST

দীর্ঘদিন পরে শুরু হয়েছে ইপিএল। বিজেতা যে লিভারপুল তা একপ্রকার নিশ্চিত হয়ে গিয়েছে। ফলে এখন যাবতীয় আকর্ষণ, ইউরোপিয়ান প্রতিযোগিতা গুলিতে যোগ্যতা অর্জনের লড়াইকে কেন্দ্র করে। এবং সেই দিক দিয়ে এই মুহুর্তে ইপিএলে সবচেয়ে আকর্ষণীয় জায়গায় রয়েছে রেড ডেভিলসরা। আজ গভীর রাতে তারা মুখোমুখি হবে ক্লাবের প্রাক্তন ম্যানেজার জোসে মোরিনহোর টট‍্যেনহ‍্যাম হটস্পার ক্লাবের। খারাপ শুরু করলেও মোরিনহো দায়িত্ব নেওয়ার পর থেকে ইপিএলে একটু হলের ছন্দে ফিরেছে স্পার্সরা। 

আরও পড়ুনঃ২০ জুন ফিরছে সিঁরি আ,জেনে নিন ইতালিয়ান লিগের ইতিহাসের সেরা ১০ গোলদাতাদের

প্রায় তিন মাস পরে মাঠে নামবে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় লিগের সবথেকে জনপ্রিয় ক্লাব। লকডাউনের আগে কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের চোট তাদের সমস্যায় ফেলেছিল। সেদিক দিয়ে দেখতে গেলে লকডাউন তাদের জন্য শাপে বর হয়েছে। চোট সারিয়ে ফিরে এসেছেন পোগবা, র‍্যাশফোর্ডরা। ম্যান ইউ তে আসার পর থেকে ভীষণভাবে মানিয়ে নিয়েছেন পর্তুগিজ তারকা ব্রুনো ফার্নান্ডেজ। ফিট রয়েছেন ড্যানিয়েল জেমস, ওয়ান বিসাকা, ফ্রেডের মতো গুরুত্বপূর্ণ খেলোয়াড়রা। ফলে মনে করা হচ্ছে ৪-৪-২ ফর্মেশনে দল নামাতে পারেন ম্যান ইউ কোচ ওলে গানার। যেখানে দুই ফরোয়ার্ড মার্শিয়াল এবং র‍্যাশফোর্ড-এর পেছনে ডায়মন্ডের আকারে থাকবে মিডফিল্ড এবং স্ট্রাইকার দের পিছনে হোলের মধ্যে খেলবেন ব্রুনো ফার্নান্দেজ। 

আরও পড়ুনঃআইপিএলের টাইটেল স্পনসর চিনা কোম্পানি, কী জানাল ভারতীয় ক্রিকেট বোর্ড

আরও পড়ুনঃএবার করোনা ভাইরাসের থাবা সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে

এই মুহুর্তে ইউরোপা লিগ এবং চ্যাম্পিয়ন্স লিগ দু জায়গাতেই যোগ্যতা অর্জন করার জন্য লড়তে পারবে ম্যান ইউ। ইউসিএল-এ যোগ্যতা অর্জনের জন্য তাদের লড়াই চেলসির সাথে। সেটি না হলে ইউরোপা লিগে নিজেদের জায়গা ধরে রাখতে লড়তে হবে উলভস, শেফিল্ড ইউনাইটেড, টট‍্যেনহ‍্যাম প্রভৃতি দলগুলির বিরুদ্ধে। ফলে আজ জয় দিয়েই শুরু করতে চাইবেন রেড ডেভিলসরা।

Share this article
click me!