দেশ তথা রাজ্য জুড়ে ক্রমেই বেড়ে চলেছে করোনা ভাইরাসের মারণ থাবা। প্রতিদিন রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে মারণ ভাইরাসে আক্রান্তের সংখ্যা। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে যথাসাধ্য চেষ্টা করছে প্রশাসন। কিন্তু তারপরও নিয়ন্ত্রণে আনা যাচ্ছে না পরিস্থিতি। মারণ ভাইরাসের কবল থেকে রেহাই পাচ্ছে না কেউই। ক্রীড়া জগতেই প্রভাব বিস্তার করেছে কোভিড ১৯ ভাইরাস।  এবার করোনা ভাইরাসের থাবা স্বয়ং বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে।

আরও পড়ুনঃকরোনা সঙ্গে লড়ছেন,কিন্তু সন্তানদের থেকে দূরত্ব বেদনা দিচ্ছে আফ্রিদিকে

সৌরভের বাড়িতে করোনা ভাইরাসের থাবার খবর চাউর হতে ছড়িয়েছে চাঞ্চল্য। সূত্রের খবর, সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ও শাশুড়ি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে বর্তমানে স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী বেহালার বীরেন রায় রোডের বাড়িতে ছিলেন না। বর্তমানে তিনি রয়েছেন তার বাপের বাড়িতে। জানা গিয়েছে সেখানেই করোনা আক্রান্ত হয়েছেন স্নেহাশিসের স্ত্রী ও তার মা। তবে পরিবারের সদস্যের করোনা আক্রান্তের খবরে আতঙ্ক গ্রাস করেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারকে।

আরও পড়ুনঃকরোনাকে হারিয়ে জীবন যুদ্ধে জয়ী হলেন প্রাক্তন রঞ্জি জয়ী ক্রিকেটার

আরও পড়ুনঃঘর থেকে উদ্ধার ক্রিকেটারের ঝুলন্ত দেহ,শোকস্তব্ধ ক্রিকেট মহল

করোনা ভাইরাস প্রকোপ বাড়ার পর থেকেই মারণ ভাইরাসের মোকাবিলায় সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ৫০ লক্ষ টাকার চাল দেওয়ার ঘোষণা করেছিলেন সৌরভ। এরপর বেলুর মঠ ও ইস্কনের মন্দিরে গিয়েও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন বিসিসিাই প্রেসিডেন্ট। সকলকে সচেতন ও সুস্থ থাকার পরামর্শ দিয়েছিলেন তিনি। কিন্তু এবার তার পরিবারে করোনা ভাইরাসের থাবার খবরে উদ্বিগ্ন খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়।