'মরিনি,বেঁচে আছি' রটনা উড়িয়ে নিজেই জানালেন মহম্মদ ইরফান

  • গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে পাক পেসার মহম্মদ ইরফানের
  • সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল পাক পেসারের মৃত্যুর খবর
  • যদিও পাক পেসারের পরিবার ও বোর্ড কিছু না জানানোয় বাড়ছিল সন্দেহ
  • অবশেষে সোশ্যাল মিডিয়ায় নিজের বেঁচে থাকা ও সুস্থ থাকার খবর দিলেন ইরফান
     

Sudip Paul | Published : Jun 22, 2020 11:59 AM IST

গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে পাকিস্তানের বাঁ-হাতি দীর্ঘকায় পেসার মহমম্মদ ইরফানের। কদিন ধরেই সোশ্যাল মিডিয়ায়া ঘুরে বেড়াচ্ছিল এই খবর। যা রীতিমত ভাইরালও হয়ে যায়। অনেকে তো ধরেই নিয়েছিলেন সত্য়িই আর নেই মহম্মদ ইরফান। কিন্তু মহম্মদ ইরফানের পরিবারের তরফে অথবা পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে কোনও কিছু না জানানোর সন্দেহ দানা বাধছিল ইনেকেরই মনে। প্রশ্নও উঠতে  শুরু করে সত্যিই কি গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে মহম্মদ ইরফানের। নাকি পুরোটাই ভুঁয়ো খবর।

আরও পড়ুনঃভারতী ক্রিকেট সৌরভের থেকে দ্রাবিড়ের অবদান বেশি,ফের বিস্ফোরক গম্ভীর

এবার মহম্মদ ইরফান নিজেই জানালেন না তিনি মারা যাননি। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া খবর যে মিথ্যে তা নিজেই ট্যুইট করে জানিলেন পাকিস্তানের ৭ ফুট ১ ইঞ্চি উচ্চতার এই পেসার। ট্যুইটারে তিনি লেখেন,'গাড়ি দুর্ঘটনায় আমার মৃত্যুর ভিত্তিহীন খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যার ফলে আমার পরিবার ও বন্ধুরা বিরক্ত। এই ব্যাপারে অজস্র ফোন আসছে আমার কাছে। দয়া করে এগুলো থেকে বিরত থাকুন। আমার কোনও দুর্ঘটনা হয়নি। আমি ভাল আছি ও সম্পূর্ণ সুস্থ আছি।'

 

 

আরও পড়ুনঃকরোনা ভাইরাস কাড়ল আরও এক কিংবদন্তী ফুটবলারের প্রাণ

পাকিস্তানের হয়ে এখনও পর্যন্ত ৪টি টেস্ট ম্যাচ, ৬০টি ওয়ান ডে ও ২২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ৩৮ বছর বয়লী মহম্মদ ইরফান। টেস্টে তার উইকেট সংখ্যা ১০, ওয়ান ডে তে ৮৩ ও টি-টোয়েন্টিতে ১৬টি উইকেট পেয়েছেন ইরফান। গত বছর নভেম্বরে পাকিস্তানের হয়ে শেষ বার আন্তর্জাতিক ক্রিকেটে দেখা গিয়েছিল  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। তারপর থেকেই ফর্ম ও বয়সের কারণে জাতীয় দলে সুযোগ পাননি ইরফান। কিন্তু এরই মধ্যে তার ভুঁয়ো মৃত্যুর খবর ছড়িয়ে পড়ায় যথেষ্ট বিরক্ত বোধ করেছেন ইরফান ও তার পরিবার। সূত্রের খবর আইনি সিদ্ধান্ত নেওয়ার কথাও ভাবছেন মহম্মদ ইরফান।

আরও পড়ুনঃপেশাদার রেসলিংকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিলেন দ্য আন্ডারটেকার

Share this article
click me!