এক দর্শকের নাক 'ফাটালেন' রোহিত শর্মা, রক্তাক্ত অবস্থায় ভর্তি হাসপাতালে

বেঙ্গালুরুতে (Bengaluru) ভারত বনাম শ্রীলঙ্কার (India vs Sri Lanka) দ্বিতীয় টেস্ট। ম্য়াচে ভারতের (Team India) জয় শুধু সময়ের অপেক্ষা। কিন্তু ম্যাচে এক দর্শকের নাক 'ফাটালেন' রোহিত শর্মা (Rohit Sharma)।
 

Asianet News Bangla | Published : Mar 14, 2022 9:20 AM IST / Updated: Mar 14 2022, 03:00 PM IST

বেঙ্গালুরুতে (Bengaluru) ভারত বনাম শ্রীলঙ্কার (India vs Sri Lanka) দ্বিতীয় টেস্টে টিম ইন্ডিয়ার (Team India) জয় শুধু সময়ের অপেক্ষা। তবে বেঙ্গালুরুর উইকেট বোলারদের স্বর্গরাজ্য হওয়ায় খুব একটা ব্য়াটসম্যানদের জারিজুরি দেখা যায়নি। ম্যাচে প্রথম দু দিনে মোট ৩০টি উইকেট পড়েছে। কিন্তু যেটুকু ব্যাটসম্যানরা চার-ছক্কা হাকিয়েছেন তা দেখতে গিয়েই ঘটেছে বিপত্তি। ভারত-শ্রীলঙ্কার  দ্বিতীয় টেস্টে এক দর্শকের নাক ভেঙে দিলেন রোহিত শর্মা (Rohit Sharma)। রোহিতের মারা ছক্কা স্টেডিয়ামে ওই দর্শকের মুখে গিয়ে পড়ায় আহত হন ওই দর্শক। হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বেঙ্গালুরুতে ভারত-শ্রীলঙ্কার দ্বিতীয় টেস্টে ব্য়াট হাতে খুব একটা ছন্দে পাওয়া যায়নি রোহিত শর্মাক। প্রথম টেস্টের পর দ্বিতীয় টেস্টেও বড় রান করতে ব্যর্থ হয়েছেন তিনি। ভারতীয় টেস্ট দলের অধিনায়ক হিসেবে এটিই রোহিত শর্মার প্রথম সিরিজ। অধিনায়ক হিসেবে সফল হলেও, ব্যাট হাতে সফল হতে পারেননি তিনি। বেঙ্গালুরুতে প্রথম ইনিংসে করেছেন ১৫ ও দ্বিতীয় ইনিংসে ৪৬। কিন্তু চিন্নাস্বামীতে ভারতের প্রথম ইনিংসের এক দর্শকের নাক ভেঙে যায় রোহিতের মারা ছক্কাতে। প্রথম ইনিংসের ৬ নম্বর ওভার চলার সময় শ্রীলঙ্কার বিশ্ব ফার্নান্ডোকে মিড উইকেট দিয়ে বিশাল ছয় মারেন রোহিত। যা আছড়ে পড়ে চিন্নাস্বামী গ্যালারিতে ম্যাচ দেখতে আসা বাইশ বছরের গৌরব বিকাশ পারবারের মুখে। রোহিতের ছয় মুখে আছড়ে পড়ার সঙ্গে সঙ্গে নাক ভেঙে যায় ওই যুবকের। দরদরিয়ে রক্তও পড়তে থাকে। দ্রুত সেই দর্শককে হাসপাতালে স্থানান্তরিত করা হয়। স্টেডিয়ামে একপ্রস্থ প্রাথমিক ভাবে চিকিৎসা করে। ওই দর্শকের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন রোহিত শর্মা।

আরও পড়ুনঃতৃতীয় দিনে দরকার ৯ উইকেট, বেঙ্গালুরু টেস্ট জয় সময়ের অপেক্ষা টিম ইন্ডিয়ার

আরও পড়ুনঃকরাচি টেস্ট থেকে বিরাট কোহলিকে বার্তা পাকিস্তান ফ্যানের, কী লিখলেন তিনি

আরও পড়ুনঃবিরাট কোহলির 'জীবনে' রয়েছে আরও এক নারী, যে রূপে টেক্কা দিতে পারে অনুষ্কাকে

প্রসঙ্গত, বেঙ্গালুরু টেস্টে প্রথম ইনিংসে ব্য়াট করে ২৫২ রান করে ভারত। দলের হয়ে সর্বোচ্চ ৯২ রান করেন শ্রেয়স আইয়র। শ্রীলঙ্কার হয়ে সর্বোচ্চ ৩টি করে উইকেট নেন লাসিথ এমবুলদেনিয়া ও প্রবীণ জয়াউইকরামা। প্রথম ইনিংস রান তাড়া করতে নেমে ভারতীয় বোলারদের দাপটের সামনে মাত্র ১০৯ রানে অলআউট হয়ে যায় দিমুথ করুণারত্নের দল। শ্রীলঙ্কার হয়ে সর্বোচ্চ ৪৩ রান করেন অ্যাঞ্জেলো ম্যাথুউজ। বুমরা একাই নেন ৫ উইকেট। প্রথম ইনিংসে ১৪৩ রানের বিশাল লিড পায় ভারতীয় দল। দ্বিতীয় ইনিংসে ৩০৩ রানে ৯ উইকেট ইনিংস ডিক্লেয়ার করে ভারত। অর্ধশতরান করেন শ্রেয়স আইয়র ও ঋষভ পন্থ। শ্রীলঙ্কাকে ৪৪৭ রানের টার্গেট দেয় ভারতীয় দল। তৃতীয় দিনে জয়ের জন্য ভারতের দরকার ৯ উইকেট।

Read more Articles on
Share this article
click me!