হাসপাতালে ভর্তি রবীন্দ্র জাদেজা, জানুন ভারতীয় অলরাউন্ডারের হেলথ আপডেট

হেডিংলিতে ভারতীয় হারের ধাক্কা সামলাতে না সামলাতেই আরও একটি বাজে খবর। ম্য়াচের পর হাসপাতালে ভর্তি করা হল রবীন্দ্র জাদেজাকে। চতুর্থ টেস্টে খেলা নিয়ে সংশয়।
 

Asianet News Bangla | Published : Aug 29, 2021 7:29 AM IST

হেডিংলিতে তৃতীয় টেস্টে লজ্জার হারেরর সম্মুখীন হতে হয়েছে ভারতীয় ক্রিকেট দলকে। ইনিংস ও ৭৬ রানে ম্যাচ জিতে সিরিজে সমতা ফিরিয়েথে ইংল্যান্ড। ভারতীয় ব্যাটিং লাইনআপের আত্মসমর্পণ নিয়ে সমালোচনার ঝড় ক্রিকেট বিশ্বে। হারের ফলে হতাশ ভারতীয় ক্রিকেট দলও। কিন্তু এরইমধ্যে এল আরও একটা বাজে খবর। হেডিংলিতে তৃতীয় টেস্টের শেষেই হাসপাতালে ভর্তি করতে হল ভারতীয় দলের সিনিয়র অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে। 

তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনে ফিল্ডিং করার সময় হাঁটুতে চোট পেয়েছিলেন রবীন্দ্র জাদেজা। চোট নিয়েই খেলা চালিয়ে গেছেন তিনি। ম্যাচ শেষেও পায়ে ব্যাথা থাকায় হাসপাতালে ভর্তি করা হয় জাড্ডুকে। হাসপাতালে ভর্তি হওয়ার খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন ভারতীয় তারকা অলরাউন্ডার। হাসপাতাল থেকে সার্জিকাল অ্যাপ্রন পরে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন রবীন্দ্র জাদেজা। তিনি ক্যাপশনে জুড়ে দিয়েছেন 'থাকার জন্য মোটেই ভাল জায়গা নয়।'

 

 

জাদেজার চোট কতটা গুরুতর তা যাবতীয় পরীক্ষা নিরিক্ষার পরই জানা যাবে। তবে আপাতত হাসপাতালেই রয়েছেন তিনি। ভারতীয় তারাক দ্রুত সুস্থতা কামনা করেছেন সকলেই। প্রসঙ্গত চলতি ইংল্যান্ড সিরিজে তিনটি ম্যাচে প্রথম এগারোতে জায়গা পেয়েছিলেন জাদেজা। ব্য়াট হাতে রান পেলেও বল হাতে আরামরি সাফল্য নেই। তার বদলে অশ্বিনকে দলে নেওয়ার জন্যও উঠছিল প্রশ্ন। ২ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা চতুর্থ টেস্টের আগে জাদেজা সুস্থ হতে পারবে কিনা তা নিয়ে রয়েছে সংশয়। ফলে প্রথমবার সিরিজে দলে জায়গা পেতে পারেন অশ্বিন। 

 

Share this article
click me!