এজবাস্টনে কোহলি-বেয়ারস্টোর উত্তপ্ত বাক্য বিনিময়, দেখুন ভাইরাল ভিডিও, শেষ হাসি হাসলেন বিরাট

ভারত বনাম ইংল্য়ান্ডের (India vs England) এজবাস্টন টেস্টে বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে জনি বেয়ারস্টোর (Jonny Bairstow) উত্তপ্ত বাক্য বিনিময়। আম্পায়ারের হস্তক্ষেপে নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি। দেখুন সেই ভিডিও।

Web Desk - ANB | Published : Jul 3, 2022 1:38 PM IST

ভারত বনাম ইংল্য়ান্ড টেস্ট। হাড্ডাহাড্ডি লড়াই। আর সেখানে কোনও উত্তপ্ত বাক্য বিনিময় হবে না তা আবার হয় নাকি। এজবাস্টন টেস্টের তৃতীয় দিনে জোর লেগে গেল বিরাট কোহলিজনি বেয়ারস্টোর মধ্যে। যেই ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। এজবাস্টন টেস্টে তৃতীয় দিনে ভারতের ৪১৬ রান তাড়া করতে নেমে জনি বেয়ারস্টোর ব্য়াটে ভর করেই লড়াই চালিয়ে যাচ্ছে ইংল্যান্ড দল। বেয়ারস্টোও  নিউজিল্য়ন্ডের বিরুদ্ধে যে দুরন্ত ফর্মে ছিলেন সেই ফর্ম চালিয়ে নিয়ে যাচ্ছেন ভারতের বিরুদ্ধেও। এজবাস্টন টেস্টে সেঞ্চুরিও করে ফেলেছেন ব্রিটিশ তারকা। সেখানে ম্যাচ চলাকালীন জনি বেয়ারস্টোর সঙ্গে তুমুল বাদানুবাদে জড়াতে দেখা যায় বিরাট কোহলিকে। যদিও জল বেশি দূর গড়ানোর আগে আম্পায়ারের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। 

টেস্টের দ্বিতীয় দিনে শেষ সেশনের খেলায় পরিস্থিতি কিন্তু এমনটা ছিল না। বিরাট কোহলি ও জনি বেয়ারস্টোকে মাঠে বন্ধুত্বপূর্ণ আচরণ করতেও দেখা গিয়েছে। দুজন একে অপরকে আলিঙ্গন করে মাঠ ছাড়তেও দেখা গিয়েছে। এজবাস্টন টেস্টের প্রথম দিনে কোহিল যখন ব্যাট করছিলেন, বেয়ারস্টোকে কোহলির সঙ্গে মস্করা করতে দেখা যায়।  দ্বিতীয় অবশ্য বেয়ারস্টোকে ছোট্ট স্লেজিং করেছিলেন বিরাট। ইংল্যান্ডের ইনিংসের তখন ১৪তম ওভার চলেছে। ভারতের জোরে বোলাররা বেয়ারস্টোকে সমস্যায় ফেলতে শুরু করেছেন। তখনই বেয়ারস্টোর উদ্দেশে কোহলী বলে ওঠেন, ‘সাউদির থেকে একটু বেশিই জোরে বল করছে, তাই না?’ আর তৃতীয় দিনে ম্য়াচের ৩২ তম ওভারে বেয়ারস্টোকে কিছু বলেন কোহলি। । পাল্টা বেয়ারস্টোও জবাব দেন।  কোহলি আঙুল তুলে বেয়ারস্টোকে কিছু বলছেন দেখা যায়। তারপর পরিস্থিতি বেগতিক দেখে তড়িঘড়ি আম্পায়ার গিয়ে বিষয়টি থামায়। কোহলির সঙ্গে  ঝামেলার পর অবশ্য আগ্রাসী মেজাজে পাওয়া যায় বেয়ারস্টোকে। আক্রমণাত্মক ইনিংস খেলে নিজের শতরান পূরণ করেন তিনি।

 

 

আসলে একসময় অস্ট্রেলিয়া বা ইংল্যান্ড সফরে গিয়ে স্লেজিংয়ের শিকার হতেন ভারতীয় ক্রিকেটাররা। তীর্যক মন্তব্যও করা হত। কিন্তু বিগত কিছু সময়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের অধিনায়কত্বের জমানা থেকে পরিস্থিতি পাল্টাতে শুরু করে। চোখে চোখ রেখে বিদেশের মাটিতে মোকাবিলা করতে দেখা যায় টিম ইন্ডিয়াকে। বিরাট কোহলির জমানায় সেই আগ্রাসন আরও বৃদ্ধি পায়। বিদেশের গিয়ে ভারত পাল্টা তাদেরই স্লেজিং শুরু করে। এবারও তেমনই হয়তো  ইংরেজদের ওষুধেই ইংল্যান্ডকে বধ করার পরিকল্পনা করেছিলে কোহলি।  শেষ পর্যন্ত ১০৬ রান করে আউট হন বেয়ারস্টো। শামির বলে ক্যাচ ধরনে বিরাট কোহলিই। ফলে দুজনের ডুয়েলে শেষ হাসি হাসলেন কোহলিই। 

আরও পড়ুনঃভারত-ইংল্যান্ড টেস্টে তৃতীয় দিনেও ভিলেন বৃষ্টি, জনি বেয়ারস্টোর ব্য়াটে ভর করে লড়াইয়ে ফেরার চেষ্টা ব্রিটিশদের

আরও পড়ুনঃ'ভুল করে ভারতীয় দলের কোচ হয়েছিলাম', রবি শাস্ত্রীর মন্তব্যে জোর বিতর্ক, কেন এমন বললেন তিনি

Read more Articles on
Share this article
click me!