দ্বীপরাষ্ট্রে টিম ইন্ডিয়ার কোচের দায়িত্বে রাহুল দ্রাবিড়, জানিয়ে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

  • শ্রীলঙ্কা সফরে যাচ্ছে দ্বিতীয় টিম ইন্ডিয়া
  • অধিনায়কত্বের দায়িত্ব পেয়েছেন শিখর ধওয়ান
  • এবার সফরে ভারতীয় দলের কোচের নাম ঘোষণা হল
  • সৌরভ জানিয়ে দিলেন রাহুল যাচ্ছেন ধওয়ানদের কোচ হয়ে
     

Sudip Paul | Published : Jun 15, 2021 1:26 PM IST

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্য়াচের টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে মাঝের সময়ে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। তবে বিরাট-রোহিতরা নয়, এই সফরে শিখর ধওয়ানের নেতৃত্বে যাচ্ছে দ্বিতীয় টিম ইন্ডিয়া। ইতিমধ্যেই 'গব্বরের' দলের কোয়ারেন্টাইন পর্বও শুরু হয়ে গিয়েছে। তবে শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের কোচ হিসেবে কে যাবেন, তা নিয়ে চলছিল জল্পনা। অবশেষে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দিলেন সেই নাম।

আরও পড়ুনঃএবার ইউরোতে রোনাল্ডোর সামনে একধিক রেকর্ড গড়ার হাতছানি, প্রস্তুত সিআরসেভেন

শ্রীলঙ্কা সফরে দ্বিতীয় টিম ইন্ডিয়া পাঠানোর বিসিসিআইয়ের সিদ্ধান্তের সময় থেকেই শোনা যাচ্ছিল দ্বীপরাষ্ট্রে রাহুল দ্রাবিড়কে দেওয়া হবে কোচের দায়িত্ব। একপ্রকার ঠিক থাকলেও, সরকারি ঘোষণা এতদিন করা হয়নি বিসিসিআইয়ের তরফে। অবশেষে বিসিসিআইয়ের তরফ থেকে খোদ প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দিলেন জুলাই মাসে শিখর ধওয়ন, হার্দিক পাণ্ড্যদের সঙ্গে যাচ্ছেন ‘মিস্টার ডিপেন্ডবেল’। সৌরভ বলেন,'রাহুল দ্রাবিড় শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের কোচ হিসেবে দলের সঙ্গে যাচ্ছে।'

আরও পড়ুনঃ'কিং' কোহলি না 'কুল' উইলিয়ামসন, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে এগিয়ে কোন মহাতারকা

আরও পড়ুনঃবিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জিতলে কত টাকা পাবে বিরাট কোহলিরা,টাকার অঙ্ক জানলে চোখ কপালে উঠবে

১৩ জুলাই থেকে ২৫ জুলাই পর্যন্ত শ্রীলঙ্কায় সীমিত ওভারের সিরিজ খেলবে ভারতীয় দল। ৩টি একদিনের ম্যাচ ও ৩টি টি২০ ম্য়াচ খেলবে মেন ইন ব্লুরা। সিরিজ উপলক্ষ্যে ইতিমধ্য়েই ঘোষিত টিমের সদস্যরা মুম্বইয়ের হোটেলে নিভৃতবাসে চলে গিয়েছে। তারইমধ্যে রাহুল দ্রাবিড়কে কোচ ঘোষণা করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। দ্রাবিড়ের কোচিংয়ে ভারতের অনুর্ধ্ব ১৯ দলের সাফল্যের কথা সকলের জানা। এবার ভারতীয় দলের কোচ হিসেবে দলকে সাফল্য এনে দেওয়াই লক্ষ্য 'দ্য ওয়ালের'। 


Share this article
click me!