Shikhar Dhawan: করোনা আক্রান্ত হয়ে আইসোলেশে কেমন আছেন শিখর ধওয়ান, দেখুন ছবি

ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে সিরিজ শুরুর আগে ভারতীয় ক্রিকেট দলে (Indian Cricket Team) একধিক ক্রিকেটারের কোভিড টেস্ট পজেটিভ (Covid Positive)। যার কারণে বাতিল করা হল অনুশীলন। পরিবর্ত ক্রিকেটারের নামও ঘোষণা করল বিসিসিআই (BCCI)। নিজের হেলথ আপডেট (Health Update) দিল শিখর ধওয়ান (Shikhar Dhawan)। 
 

Asianet News Bangla | Published : Feb 3, 2022 1:58 PM IST

দক্ষিণ আফ্রিকার (South Africa Tour) বিরুদ্ধে একদিনের সিরিজে দীর্ঘ দিন পর ফিরেছিলেন ভারতীয় তারকা ওপেনার শিখর ধওয়ান (Shikhar Dhawan)। যেই সুযোগ কাজে লাগিয়ে দলে নিজের অপরিহার্যতা প্রমাণ করেছেন টিম ইন্ডিয়া (Team India) 'গব্বর'। ৩ ম্য়াচের সিরিজে দুটি ঝোড়ো হাফ সেঞ্চুরির ইনিংসের পাশাপাশি একটি ম্য়াচে খেলেছেন ২৯ রানের ইনিংস। বয়স বাড়লেও ব্যাট হাতে ডাকাবুকো স্বভাব যে তার এতটুকু কমেনি তা বোঝা গিয়েছে প্রোটিয়াদের বিরুদ্ধে ওডিআই সিরিজে। দেশে ফিরে পরিবারে সঙ্গে খোশ মেজাজে সময় কাটিয়ে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলতে ভারতীয় যোগ দিয়েছিলেন শিখর ধওয়ান। আরও একবার নার্বাচকদের বার্তা দিতে চেয়েছিলেন তিনি শুধু ওডিআই নয়, টি২০ ক্রিকেটেও খেলার ক্ষমতা রাখেন। কিন্তু তার আগেই করোনা আক্রান্ত (Covid Posetive) হয়ে সিরিজ থেকে ছিটকে গেলেন ধওয়ান। কোভিড পজেটিভ হওয়ার পর কেমন আছেন তিনি নিজেই জানালেন 'গব্বর'।

শিখর ধওয়ান সহ ভারতীয় ৪ ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ার পরই উদ্বেগ বেড়েছিল ক্রিকেট প্রেমীদের মধ্যে। তাদের প্রিয় তারকারা কেমন আছেন তা জানার জন্য কৌতুহলী ছিলেন সকলেই। শিখর ধওয়ানের ভক্তরাও সোশ্যাল মিডিয়ায় তিনি কেমন আছেন জানতে চায়, তার দ্রুত সুস্থতাও কামনা করেন। তাই ফ্যানেদের অপেক্ষা না বাড়িয়ে সোশ্যাল মিডিয়ায় নিজেই ছবি শেয়ার সকলকে নিজের হেলথ আপডেট দিলেন শিখর ধওয়ান। নিজের ঘরবন্দী থাকা অবস্থায় একটি ছবি শেয়ার করে ধওয়ান লিখেছেন,'আপনাদের শুভেচ্ছার জন্য সকলকে ধন্যবাদ জানাই। আমি ভালো আছি এবং আমার দিকে আসা সমস্ত ভালবাসার জন্য আমি বিনীত।' শিখর ধওয়ানের হাসি মুখে ছবি দেখে নেটিজেনরাও আশ্বস্ত করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে থাকলেও পুরোপুরি সুস্থ রয়েছেন শিখর ধওয়ান। 

 

 

প্রসঙ্গত, ৬ তারিখ থেকে শুরু হতে চলেছে ভারত বনাম ওয়েস্ট (India vs West Indies) সিরিজ। কিন্তু তার আগেই ভারতীয় দলে থাবা বসিয়েছে করোনা ভাইরাস (Coronavirus)। করোনা আক্রান্ত হয়েছে হয়েছেন  চার ভারতীয় ক্রকিটের  (Indian Cricketer) সহ তিন সাপোর্টিং স্টাফ। আক্রান্তদের তালিকায় রয়েছেন শিখর ধাওয়ান (Shikhar Dhawan), ঋতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad) এবং শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) নভদীপ সাইনি। দলে নেট বোলার হিসেবে যোগ দিয়েছিলেন নভদীপ সাইনি। তিন সাপোর্টিং স্টাফ যারা আক্রান্ত হয়েছে তারা হলেন দলের ফিল্ডিং কোচ টি দিলীপ, নিরাপত্তার দায়িত্বে থাকা বি লোকেশ ও ম্যাসাজ থেরাপিস্ট রাজীব কুমার।  আক্রান্তদের তড়িঘড়ি আইসোলেশনে পাঠানো হয়েছে। দলে করোনার থাবার পরই পরিবর্ত প্লেয়ার হিসেবে মায়াঙ্ক আগরওয়ালের নাম ঘোষণা করেছে বিসিসিআই (BCCI)। বৃহস্পতিবার অনুশীলনও বাতিল হয়েছে টিম ইন্ডিয়ার।

Read more Articles on
Share this article
click me!