শেন ওয়ার্নের অকাল মৃত্যুতে শোকস্তব্ধ ক্রিকেট পাড়া, ভারতীয় ক্রিকেটারদের শোক বার্তায় ভাসছে টুইটার

শেন ওয়ার্নের মৃত্যুর পর ক্রীড়া জগতের একের পর প্রবাদপ্রতিম ব্যক্তিকে শোক বার্তা জানাতে দেখা যায়। টুইটারেও বয়ে যায় শোকের বন্যা।

Jaydeep Das | Published : Mar 4, 2022 4:30 PM IST

খারাপ খবর এল আচমকাই। শুক্রবার সন্ধ্যাতেই গোটা ক্রিকেট বিশ্বে শোক সাগরে ডুবিয়ে দিয়ে মৃত্যুর কোলে ঢোলে পড়েছেন ৫২ বছর বয়সি অস্ট্রেলীয় ক্রিকেটার শেন ওয়ার্ন(Australian cricketer Shane Warne)। এদিকে তার মৃত্যুর পর ক্রীড়া জগতের একের পর প্রবাদপ্রতিম ব্যক্তিকে শোক বার্তা জানাতে দেখা যায়। টুইটারেও বয়ে যায় শোকের বন্যা। খবর মিলতেই বীরেন্দ্র শেহবাগ টুইট করেছেন। টুইটারে তিনি লেখেন, “বিশ্বাস করতে পারছি না। অন্যতম সেরা স্পিনার। শ্যেন স্পিনকে শিল্পের পর্যায়ে নিয়ে গিয়েছিলেন। তিনি সুপারস্টার। শেন ওয়ার্ন আর নেই। জীবন অত্যন্ত অনিশ্চিত। কিন্তু এটা অত্যন্ত মেনে এটা মেনে নেওয়া কঠিন। তার পরিবারের জন্য তার সমর্থকদের জন্য আমার সমবেদনা রইল।” একইসাথে টুইট করেছেন আর এক বিখ্যাত ভারতীয় টেস্ট ক্রিকেটার ভিভিএস লক্ষণও(Indian Test cricketer VVS Laxman)। 

এই দুই ক্রিকেটারই তাদের ক্যারিয়ারে বহু ম্যাচ খেলেছেন অস্ট্রেলীয়ার সঙ্গে। এদিন শেন ওয়ার্নের মৃত্যুর খবর মিলতেই আবেগতাড়িত টুইট করতে দেখা যায় লক্ষণকেও। তিনি লেখেন, “অবিশ্বাস্য। শব্দে তার বর্ণনা করতে পারছি না। একজন কিংবদন্তি। মাঠের অন্যতম গ্রেটেস্ট খেলোয়াড়, খুব তাড়াতাড়ি চলে গেলেন। তার পরিবার ও বন্ধুদের জন্য রইল সান্ত্বনা।” তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিখ্যাত পাকিস্তানি ক্রিকেটার বাবর আজম, উইজডেন ইন্ডিয়া। শোক বার্তা দেওয়া হয়েচে স্টার স্পোর্টস নেটওয়ার্কের(Star Sports Network) পক্ষ থেকেও। শিখর ধাওয়ানও শোক প্রকাশ করেছেন। শোক প্রকাশ করেছেন বিসিসিআই সচিব জয় শাহ। শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ক্রিকেটার মুশফিকুর রহিম, ভারতীয় ক্রিকেটার অমিত মিশ্র, শাহিন শাহ আফ্রিদি, রোহিত শর্মা, সুরেশ রায়নারাও।

আরও পড়ুন- “উনি নামেই যোগী, কিন্তু কর্মে ভোগী”, অখিলেশের প্রচারে ফের ঝড় তুলে বিজেপি তীব্র আক্রমণ মমতার

আরও পড়ুন- নির্দলের বিজয় মিছিলে তৃণমূলের হামলা, পাল্টা নির্দলীদের বিরুদ্ধে পার্টি অফিসে হামলার অভিযোগ তৃণমূলের

বিখ্যাত পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদি লিখেছেন, “ক্রিকেট খেলার একজন স্পিন বোলিং বিশ্ববিদ্যালয়ের স্কলারকে হারালেন। আমি তার বল দেখে অনুপ্রাণিত হয়েছিলাম। আমার ক্যারিয়ারের শুরুতএটা সবসময়ই একটা বড় বিষয় তার বিরুদ্ধে খেলা”। শোক স্তব্ধ টুইট করতে দেখা যায় গৌতম গম্ভীরকেও। তিনি লেখেন “খুব কম লোকই তার অ্যাটিটিউড এর সঙ্গে মিশিয়ে দিতে পারে প্রতিভাকে। শেন ওয়ার্ন বোলিংকে ম্যাজিকে পরিণত করেছিলেন।” বর্তমান ভারতীয় টিমের অধিনায়ক রোহিত শর্মা টুইট করে লিখেছেন, “এখানে লেখার জন্য আমার কোনো শব্দ নেই, এটা খুবই দুঃখজনক। আমাদের খেলার একজন চূড়ান্ত কিংবদন্তি এবং চ্যাম্পিয়ন আমাদের ছেড়ে চলে গেছেন। RIP শেন ওয়ার্ন...এখনও বিশ্বাস করতে পারছি না।” শিখর ধাওয়ান টুইট করে লিখেছেন, "দুঃখিত, বাকরুদ্ধ এবং একেবারে হতবাক। ক্রিকেটের জন্য এক অবিশ্বাস্য ক্ষতি। আমার বলার কিছু নেই”।

আরও পড়ুন- রাশিয়ান মহাকাশযান থেকে মুছে গেল আমেরিকা-জাপান-ব্রিটেনের পতাকা, রইল ভারতের তেরঙা পতাকা

Read more Articles on
Share this article
click me!