Shikhar Dhawan: বাবার হাতে ঠাটিয়ে চর, কী এমন করলেন শিখর ধওয়ান, দেখুন ভাইরাল ভিডিও

দক্ষিণ আফ্রিকা সফরে (South Africa Tour) ব্য়াট হাতে দুরন্ত ফর্মে ব্য়াট করেছেন শিখর ধওয়ান (Shikhar Dhawan)। কিন্তু দেশে ফিরেই সোশ্যাল মিডিয়ায় (Social Media)ভাইরাল (Viral)'গব্বরের' ভিডিও। কী এমন করলেন যার জন্য এই বয়সে বাবার কাছে খেতে হল মার।
 

Asianet News Bangla | Published : Jan 27, 2022 5:57 AM IST

দক্ষিণ আফ্রিকার (South Africa Tour) বিরুদ্ধে একদিনের সিরিজে দীর্ঘ দিন পর ফিরেছিলেন ভারতীয় তারকা ওপেনার শিখর ধওয়ান (Shikhar Dhawan)। যেই সুযোগ কাজে লাগিয়ে দলে নিজের অপরিহার্যতা প্রমাণ করেছেন টিম ইন্ডিয়া (Team India) 'গব্বর'। ৩ ম্য়াচের সিরিজে দুটি ঝোড়ো হাফ সেঞ্চুরির ইনিংসের পাশাপাশি একটি ম্য়াচে খেলেছেন ২৯ রানের ইনিংস। বয়স বাড়লেও ব্যাট হাতে ডাকাবুকো স্বভাব যে তার এতটুকু কমেনি তা বোঝা গিয়েছে প্রোটিয়াদের বিরুদ্ধে ওডিআই সিরিজে। দক্ষিণ আফ্রিকা সফরের পর দেশে ফিরে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন শিখর ধওয়ান। কিন্তু তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral)হয়েছে যেখানে দেখা যাচ্ছে ভারতীয় ক্রিকেট দলের 'গব্বর' শিখর ধওয়ানকে ঠাটিয়ে চড় মারছেন তার বাবা। 

নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন শিখর ধওয়ান। যেখানে দেখা গিয়েছে বাবার সঙ্গে কথা বলার সময় হঠাৎই ছেলেকে কষিয়ে চর মারলেন মহেন্দ্র পাল ধওয়ান। যেই চর খেয়ে 'গব্বর'-কে একে বারে শিশু সুলভ আচরন করতে দেখা যায়। আসলে বাবা ও ছেলে মিলে মজার ছলেই এই ভিডিও বানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুব সক্রিয় শিখর ধওয়ান। কখনও নিজের, কখনও ছেলের সঙ্গে মজার মজার ভিডিও শেয়ার করে থাকেন তিনি। এবার তার বাবার সঙ্গে একটি ভিডিও বানিয়ে ফেললেন তিনি। এই ভিডিওটি শেয়ার করে শিখর ধওয়ান ক্যাপশেন লিখেছেন,'বাবা সবসময়ই বাবা হয়।' ভিডিওটি শেয়ার করার কিছু ক্ষণের মধ্যেই নেট দুনিয়ায় ঝড় তোলে। সকলেই পছন্দ করেছেন বাবা-ছেলের অভিনয়ের যুগলবন্দি। বিষয়টি মজার ছলে হলেও এক ঝলক দেখে কিন্তু সকলে চমকে গিয়েছিলেন ভিডিওটি। কারণ শিখর ধওয়ানের অভিনয়ের প্রশংসা করেছেন সকলেই। আর চরটি ভিডিওর অংশ হলেও ধওয়ানের বাবা হয়তো সত্যিই চরটি মেরেছেন ছেলেকে। সোশ্যাল মিডিয়ায় দ্রুত বাড়ছে ভিডিওটির লাইকের সংখ্যা। 

 

 

প্রসঙ্গত, দক্ষিণ আফ্রিকা সফরে একদিনের সিরিজে ভালো ফর্মের পর ঘরের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেও একদিনের সিরিজে ভারতীয় দলে জায়গা পেয়েছেন শিখর ধওয়ান। ৩ ম্য়াচের সিরিজে মুখোমুখি হবে দুই দল। একদিনের দলে জায়গা হলেও টিম ইন্ডিয়ার টি২০ দলে ফিরতে পারেননি শিখর ধওয়ান। সেখানে তরুণদের উপরই ভরসা রেখেছেন নির্বাচকরা। ফলে প্রোটিয়াভূমের পর এবার ঘরের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজে বড় রান করে আরও একবার নিজেকে প্রমাণ করাই লক্ষ্য শিখর ধওয়ানের। 

Read more Articles on
Share this article
click me!