একের পর এক বিশাল ছক্কা হাঁকাচ্ছেন শিখর ধওয়ান, আইপিএলের প্রস্তুতিতে গব্বর

  • লকডাউনে পরিবারের সঙ্গে কাটিয়েছেন শিখর ধওয়ান
  • ছেলে জোরাবরের সঙ্গে শেয়ার করেছেন মজার ভিডিও
  • দীর্ঘদিন পর  অনুশীলনে ফ্রলেন ভারতীয় ক্রিকেটের গব্বর
  • অনুশীলনে ফিরে একের পর এক ছক্কা হাঁকালেন ধওয়ান

Sudip Paul | Published : Aug 1, 2020 2:25 PM IST

ব্যাট ও বলের সংযোগের যে শব্দ। সেটা যে কতটাল মধূর তা একজন ক্রিকেটার ছাড়া কারও পক্ষে বোঝা সম্ভব নয়। দীর্ঘ দিন পর অনুশীলনে ফিরে সেই মধূর শব্দ শুনে খুশি ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান শিখর ধওয়ান। করোনা ভাইরাস মহামারী ও তার কারণে লকডাউনের জেরে দীর্ঘ দিন ঘরবন্দি জীবন কাটিয়েছেন গব্বর। লকডাউনে নিজের পরিবার বিশেষ করে ছেলে জোরাবরের সঙ্গে সঙ্গে সময় কাটিয়েছেন ধওয়ান। শেয়ার করেছেন বাবা ও ছেলের একাধিক মজার মুহূর্তও। যে নেট দুনিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি। তবে মাঠে বা অঅনুশীলনে ফেরা জন্য মন ব্যাকুল ছিল ধওয়ানের। অবশেষে অনুশীলনে ফিরলেন গব্বর।

আরও পড়ুনঃধোনির সেরা সময় অতীত,নতুনদের জায়গা ছেড়ে দেওয়াই সঠিক সিদ্ধান্ত,মন্তব্য প্রাক্তন বিশ্বকাপ জয়ীর

নিজের অনুশীলনে ফেরার একটি ভিডিও শেয়ার করেছেন ভারতীয় ওপেনার শিখর ধওয়ান। সেখানে দেখা গিয়েছে রাতে অনুশীলন করছেন ধওয়ান। নেটে ব্যাটং প্র্যাক্টিস করছেন তিনি। দীর্ঘদিন পর ব্যাটি হাতে নামলেও, তার ব্যাটের ধার যে এতটুকু কমেনি, তা ভিডিও দেখলেই সকলের কাছে পরিষ্কার হয়ে যাবে। জোরে বোলার হোক আর স্পিনার সকলকে একের পর এক গগনচুম্বি ছক্কা হাঁকাচ্ছেন গব্বর। একটি হিট যে কোথায় গিয়ে পড়ছে তা ক্যামেরার নাগালে আসছে না। হাত চেঞ্জ করে ডান হাতেও শট খেলতে ভিডিওতে দেখা গিয়েছে শিখর ধওয়ানকে। দীর্ঘদিন পর ব্যাটিং যে তিনি কতটা খুব উপভোগ করছেনন তা তার শারীরি ভাষা থেকেই স্পষ্ট।

 

 

আরও পড়ুনঃআইপিএলে দর্শকদের সামনেই মাঠ কাঁপাতে পারেন বিরাট-রোহিত-ধোনিরা

আরও পড়ুনঃঅসম-বিহারের বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালেন কোহলি,রাহুল, সানিয়ারা

সরকারি ঘোষণা না হলেও, আগামী ১৯ সেপ্টেম্বর থেকে আইপিএল শুরু হচ্ছে তা অকপ্রকার নিশ্চিৎ। ভারতীয় দলের অনুশীলন কবে শুরু হবে তাও এখনও সঠিকভাবে জানা যায়নি। কিন্তু আইপিএলের জন্য নিজেদেরকে প্রস্তুত রাখতে চাইছেন ভারতীয় ক্রিকেটাররা। তাই এর আগে একাধিক ভারতীয় ক্রিকেটার ব্যক্তিগত উদ্যোগে অনুশীলন শুরু করে দিয়েছেন। শিখর ধওয়ান যে আইপিএল কাঁপানোর জন্য প্রস্তুত হচ্ছে তা অনুশীলনে তার ছক্কা দাঁকানো দেখেই পরিষ্কার গব্বর অনুগামীদের কাছে।


 

Share this article
click me!