Asianet News Bangla

অসম-বিহারের বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালেন কোহলি,রাহুল, সানিয়ারা

  • অসম, বিহারের বন্যা পরিস্থিতি ক্রমশ উদ্বেগজনক হচ্ছে
  • ইতিমধ্যেই বন্যায় প্রাণ হারিয়ছেন শতাধিক সাধারোণ মানুষ
  • এবার বন্যা দুর্গতদের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ক্রীড়া ব্যক্তিত্বরা
  • নিজেদের প্রিয় জিনিস নিলামে তুলে সেই টাকা ত্রাণ তহবিলে দেবেন সকলে
     
Virat Kohli, Sania Mirza and other sports person extend helping hand to flood victims in Assam and Bihar spb
Author
Kolkata, First Published Aug 1, 2020, 5:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০২০ সাল সত্যি বিষে বিষ। একের পর এক বিপর্যয় লেগেই রয়েছে। বছরের প্রথম থেকেই করোনা ভাইরাস মহামারীর কারণে ত্রস্ত গোটা দেশ। তারমধ্যে কোথাও না কোথাও ভয়াবহ ঘূর্ণিঝড়, ভূমিকম্প, বন্যা একের পর এক লেগেই রয়েছে। অসম  ও বিহারের বন্যা পরিস্থিতিও ক্রমেই উদ্বেগজনক হয়ে উঠছে। ইতিমধ্যেই প্লাবনের কারনে এই দুই রাজ্যে প্রাণ হারিয়েছে শতাধিক মানুষ। ঘরছাড়া অসংখ্য পরিবার। এই বিপদের দিনে তাদের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন দেশের ক্রিড়া ব্যাক্তিত্বরা। এর আগেও করোনা ভাইরাস মোকাবিলা সামনে থেকে নেতৃত্ব দিয়েছিল দেশের  ক্রীড়া ব্যক্তিত্বরা।

আরও পড়ুনঃআইপিএলে দর্শকদের সামনেই মাঠ কাঁপাতে পারেন বিরাট-রোহিত-ধোনিরা

অসম ও বিহারের অসহায় মানুষদের পাশে দাঁড়াতে উদ্যোগ নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা।  রাপিড রেসপন্স, অ্যাকশন এড ও গুঞ্জ- এই তিনটি সংস্থার মাধ্যমে বন্যা কবলিতদের সাহায্য করবেন সেলিব্রিটি দম্পতি। একইসঙ্গে নিজের স্পেশাল ক্রিকেটীয় সরঞ্জাম নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছে বিরাট কোহলি। ভারতী অধিনায়ক নিজের সই করা দুটি ব্যাট নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছে। এই ব্যাট নিলাম থেকে যে টাকা আসবে বন্যাত্রাণে দেওয়া হবে।শুধু বিরাট কোহলি একা নন, ভিডিও শেয়ার করে সকলেক এই মহৎ কাজে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া আবেদন জানিয়েছেন ভারত অধিনায়ক।

আরও পড়ুনঃচিনে নিন আইপিএলের আসল বিনোদনকারীদের, প্রতিবছর যারা জমিয়ে রাখে গোটা টুর্নামেন্ট

আরও পড়ুনঃবিরাট কোহলির গ্রেফতারির দাবিতে আদালতে মামলা দায়ের, কী এমন করলেন ভারত অধিনায়ক

বিরাট কোহলির আবেদনে সাড়া দিয়ে এগিয়ে এসেছেন অন্যান্য ভারতীয় ক্রিকেটাররাও। সকলেই নিজেদের কোনও না কোনও স্পেশাল মুহূর্তের জিনিস নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছেন। বিরাটের ডাকে সাড়া দিয়েছেন টেনিস তারকা সানিয়া মির্জাও। কুলদীপ যাদব নিলামে তুলছেন ওডিআই ক্রিকেটে নিজের হ্যাটট্রিক করা বল, কে এল রাহুল নিলামে তুলছেন আইপিএলে নিজের দ্রুততম করা হাফ সেঞ্চুরির ব্যাট, নিজের সই করা টেস্ট জার্সি নিলামে তুলছেন ঋদ্ধিমান সাহা ও শুভমান গিল, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ উইকেট নেওয়া বলটিকে নিলামে তুলছেন যুজবেন্দ্র চাহল, হরমনপ্রীত কৌর দিচ্ছেন কেরিয়ারের শততম টি-টোয়েন্টি ম্যাচে খেলা টিম ইন্ডিয়ার জার্সি, এছাড়াও টেনিস সুন্দরী সানিয়া মির্জা নিলামে তুলছেন ২০১৬ সালে অস্ট্রেলিয়া ওপেনের মিক্সড ডাবলস জয়ের র‌্যাকেট। শুধু তারাই নয়, দেশের সকল মানুষকে সাধ্য মত বিহার ও অসনের বন্যা কবলিতদের পাশে দাঁড়ানোর আবেদন জানিয়েছেন ভারতীয় ক্রীড়া ব্যক্তিত্বরা।

 

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios