'নিজেকে ফিরে পেলাম',অনুশীলন ফিরে জানালেন 'হিটম্যান'

  • নিউজিল্যান্ড থেকে চোট নিয়ে ফিরেছিলেন রোহিত শর্মা
  • তারপর করোনার জেরে লকডাউনে গৃহবন্দিই ছিলেন তিনি
  • ফিট থাকার জন্য বাড়িতে চালিয়ে গিয়েছেন ফিজিক্যাল ট্রেনিং
  • অবশেষে বাইরে অনুশীলন শুরু করে দিলেন রোহিত 'হিটম্যান' শর্মা
     

Sudip Paul | Published : Jun 26, 2020 4:06 PM IST / Updated: Jun 26 2020, 09:37 PM IST

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলার সময় চোট পেয়েছিলেন ভারতীয় দলের সীমিত ওভারের সহ অধিনায়ক রোহিত শর্মা। হ্যাম স্ট্রিংয়ে চোটের কারণে সিরিজের মাঝ পথ থেকে দেশে ফিরতে হয়েছিল তাকে। নিউজিল্যান্ড থেকে ফিরে আসার পরে তিনি আর আন্তর্জাতিক ক্রিকেট খেলেননি। দেশ জুড়ে করোনা ভাইরাসের প্রকোপ ও লকডাউনের কারণে গৃহবন্দি হয়েই থাকতে হয়েছে হিটম্যানকে। দীর্ঘ দিন ঘরে বন্দি থাকার কারণে মাঠের ফেরার জন্য ব্যস্ত হয়ে উঠেছিলেন রোহিত সেই কথা বার বার জানিয়েছেন। অবশেষে অনুশীলনে ফিরলেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক।

আরও পড়ুনঃম্যান সিটির হার, ৩০ বছর পর প্রিমিয়াার লিগ জয় লিভারপুলের

লকডাউনের ঘরে বন্দি থাকার সময় ফিজিক্যাল ট্রেনিং চালিয়ে গিয়েছিলেন রোহিত। নিজেকে ফিট রাখার যথাসাধ্য চেষ্টা করেছেন। কিন্তু  নেট প্র্যাক্টিস থেকে দূরেই ছিলেন ভারতের সাদা বলের ক্রিকেটের সহ-অধিনায়ক। লকডাউন শিথিল হওয়ার পরে এ বার মাঠে নামলেন তিনি। ইনস্টাগ্রামে মাঠে বসা রোহিতের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে বৃহস্পতিবার। যে ছবি পোস্ট করে রোহিত লেখেন,'মাঠে ফিরতে পেরে আবার খুব ভাল লাগছে। কিছুটা কাজ হল। অনেক দিন বাদে নিজেকে যেন ফিরে পেলাম।'

 

 

আরও পড়ুনঃ৩০ বছর পর স্বপ্নপূরণ লিভারপুলের,রাতভর বিজয় উৎসব

আরও পড়ুনঃস্মৃতির পাতা উল্টে ফিরে দেখা ১৯৯০-তে লিভারপুলের লিগ জয়ের ইতিহাস

অনুশীলনে ফিরলেও, মুম্বাইয়ের কোন মাঠে অনুশীলন করছেন তিনি তা জানানি। নেট প্র্যাক্টিস শুরু করেছেন কিনা তাও রোহিতের  পোস্ট করা ছবি থেকে বোঝা যানি। ছবি থেকে এটুকু স্পষ্ট যে খুব অনুশীলন করে হাঁপিয়ে উঠেছেন রোহিত। তারপর মাঠে বসেই নিজের মুখে জল ঢালছেন স্বস্তির জন্য। তবে রোহিত শর্মাই নয়, ইতিমধ্যেই  রাজকোটে নিজের অ্যাকাডেমির মাঠে অনুশীলন শুরু করে দিয়েছেন  চেতেশ্বর পুজারা। ইশান্ত শর্মাও বাইরে বেরিয়ে অনুশীলন শুরু করেছেন। । ভারতীয় ক্রিকেটারদের মধ্যে বাইরে বেরিয়ে প্রথম অনুশীলন শুরু করেন পেসার শার্দূল ঠাকুর। এবার অনুশীলন শুরু করে দিলেন হিটম্যানও। অপেক্ষা শুধু ২২ গজে ফেরার।
 

Share this article
click me!