দক্ষিণ এবং উত্তর আমেরিকার দুই তারকার গোলে ম্যানচেস্টার সিটি বধ ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের চেলসির। এই হাই-ভোল্টেজ সূচি নিয়ে ম্যাচের আগের দিন থেকেই উত্তেজনা ছিল চরমে। ফুটবল ফেরার পর দুটি ম্যাচ খেলে দাপট দেখিয়ে জয় তুলেছিল সিটি। গোলের বন্যায় ভেসে গিয়েছিল আর্সেনাল ও বার্নলি। অপরদিকে নিজেদের একমাত্র ম্যাচটিও ভালোভাবেই জিতেছিল চেলসি। তাই কৌতূহল ছিল এই ম্যাচে করা যেতে। শেষপর্যন্ত হাইভোল্টেজ ম্যাচে সকলকে চমকে দিয়ে সিটি-কে ২-১ গোলে হারিয়ে দেয় ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের ছেলেরা।

আরও পড়ুনঃচশমা পড়া মহিলার সঙ্গে ডেটিং করতে চান সৌরভ গঙ্গোপাধ্যায়, আপনার কাকে পছন্দ,তালিকায় রয়েছেন অনেকেই

 খেলার প্রথমার্ধেই ক্রিস্টিয়ান পুলিসিচের গোলে এগিয়ে যায় চেলসি। ৫৫ মিনিটে ফ্রি কিক থেকে গোল করে সমতা ফেরান সিটি তারকা দি-ব্রুইনা। কিন্তু ৭৬ মিনিটে গোলমুখী চেলসির শটে হাত লাগিয়ে ফেলে ফার্নানদিনহো। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তিনি। পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি ব্রাজিলিয়ান তারকা উইলিয়ান। 

আরও পড়ুনঃঅভিষেকেই ৮০ বছর আগের রেকর্ড ভেঙে দিলেন 'মেক্সিকান মেসি

আরও পড়ুনঃহঠাৎ ফুটবল মাঠে ওসামা বিন লাদেন, বিতর্কে লিডস ইউনাইটেড

সিটির এই হারের ফলে নিজেদের পরবর্তী ম্যাচে নামার আগেই লিগ পেয়ে গেল লিভারপুল। এই মুহুর্তে লিভারপুলের পয়েন্ট ৮৬। নিজেদের বাকি সবকটি ম্যাচ জিতলেও সেই পয়েন্ট অবধি পৌঁছতে পারবে না লিভারপুল। অবশেষে ৩০ বছরের খরা কাটিয়ে লিগ জিতলো জুর্গেন ক্লপের ছেলেরা। প্রিমিয়ার লিগের যুগে এই প্রথম লিগ জয় তাদের। এমনিতে এটি তাদের ১৯ নম্বর লিগ জয়। ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়া অন্য কোনও দল এর চেয়ে বেশিবার ইপিএল বিজয়ী হয়নি।