IPL 2021, KKR ve DC, সাউদি-মর্গানে সঙ্গে প্রায় মারামারি অশ্বিনের, থামালেন কার্তিক, ভাইরাল ভিডিও

আইপিএল ২০২১-এর কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) বনাম দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ম্যাচে ইয়ন মর্গানের (Eoin Morgan) সঙ্গে প্রায় মারামারিতে জড়ালেন রবিচন্দ্রন অশ্বিন (R Ashwin)। দেখুন ভাইরাল ভিডিও।
 

amartya lahiri | Published : Sep 28, 2021 2:56 PM IST / Updated: Sep 28 2021, 09:22 PM IST

মঙ্গলবার, আইপিএল ২০২১-এর ৪১তম ম্যাচে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) এবং দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ম্যাচে নাইট অধিনায়ক ইয়ন মর্গানের সঙ্গে প্রায় হাতাহাতিতে জড়িয়ে পড়লেন রবিচন্দ্রন অশ্বিন। ঘটনাটি ঘটে ডিসি ইনিংসের শেষ ওভারে। টিম সাউদির বলে আর অশ্বিন আউট হওয়ার ঠিক পরই। 

দিল্লি ক্যাপিটালসের ১৯তম ওভারের প্রথম বলেই আউট হয়ে গিয়েছিলেন অশ্বিন। কিন্তু, তিনি ক্রিজের মাঝখান দিয়ে দৌড়চ্ছিলেন বলে অভিযোগ করেন টিম সাউদি। কেকেআর অধিনায়ক ইয়ন মর্গানও তার সঙ্গে যোগ দেন।এই নিয়েই তাঁদের সঙ্গে উত্তপ্ত বচসায় জড়িয়ে পড়েন আর অশ্বিন। দুই পক্ষের উত্তেজনায় প্রায় হাতাহাতির মতো পরিস্থিতি তৈরি হয়। এরই মধ্যে প্রাক্তন নাইট অধিনায়ক তথা উইকেটরক্ষক দীনেশ কার্তিক দুই পক্ষের মধ্যে এসে দাঁড়ান। তিনি তাঁদের শান্ত করেন। অশ্বিনও প্যাভিলিয়নে ফিরে যান। 

"

দেখে নিন সেই ঘটনার ভিডিও -

ম্যাচে ব্যাট হাতে অশ্বিন আট বলে ৯ রান করেছিলেন। ১৯তম ওভারের প্রথম বলটি স্লোয়ার শর্ট বল করেছিলেন সাউদি। অশ্বিন পুল শট খেলতে চেয়েছিলেন। কিন্তু, বলটি তাঁর ব্যাটের উপরের কানায় লেগে উপরে উঠে যায়। ডিপ ডিপ স্কোয়ার লেগ থেকে দৌড়ে এসে নিতিশ রানা বলটি তালুবন্দি করেন। ক্যাপিটালস ২০ ওভারে ৯ উইকেটে ১২৭ রান করেছিল।

আরও পড়ুন - IPL 2021 - নিলামে অবিক্রিত থেকে আজ সর্বোচ্চ উইকেট শিকারী, হর্ষল প্যাটেলের চমকে দেওয়া কাহিনি

আরও পড়ুন - IPL 2021 - পারলে সারাদিনই কাটে সুইমিংপুলে, এই হট 'দেশি গার্ল'-এর সঙ্গেই ঘর বাঁধছেন ম্যাক্সওয়েল

আরও পড়ুন - Daughters' Day 2021 - কার সঙ্গে প্রেম করছেন সানা, ১৯ বছরে কতটা বদলে গেলেন সৌরভ-কন্যা, দেখুন

বল হাতে অশ্বিন ৪ ওভারে ২৪ রান দিয়ে কেকেআর অধিনায়কের উইকেটটিই তুলে নেন। তবে কেকেআরের জয় আটকাতে পারেননি। ১৮.২ ওভারেই ৭ উইকেট হারিয়ে ১৩০ রান তোলে কেকেআর।  ওপেন করতে নেমে শুবমান গিল ৩৩ বলে ৩০ রান এবং মিডল অর্ডারে নেমে নিতিশ রানা ২৭ বলে অপরাজিত ৩৬ রান করেন নিতিশ রানা। তবে, সুনীল নারাইনের ১০ বলে ২১ রানের ঝোড়ে ইনিংসই ম্যাচের অভিমুখ পাল্টে দিয়েছে।  

Share this article
click me!