IPL 2021, KKR vs DC - আগে বল করছে কেকেআর, দলে দুটি পরিবর্তন, দিল্লি দলে এলেন স্মিথ

আইপিএল ২০২১-এর ৪১তম ম্যাচে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)-এর বিরুদ্ধে টসে জিতে আগে বল করার সিদ্ধান্ত নিলেন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) অধিনায়ক ইয়ন মর্গান (Eoin Morgan)। 
 

amartya lahiri | Published : Sep 28, 2021 10:00 AM IST

আইপিএল ২০২১-এর ৪১তম ম্যাচে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)-এর বিরুদ্ধে টসে জিতে আগে বল করার সিদ্ধান্ত নিলেন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) অধিনায়ক ইয়ন মর্গান (Eoin Morgan)। তিনি জানালেন, পিচ কেমন সেই সম্পর্কে তিনি ধারণা করতে পারছেন না। সেই কারণেই আগে বল করে নিতে চাইছেন। দিল্লিকে আগে ব্যাট করিয়ে বুঝে নিতে চান, এখানে কেমন ভাবে ব্যাট করতে হবে। 

দিল্লি ক্যাপিটালস অধিনায়ক ঋষভ পন্থ জানিয়েছেন, তাঁরা আগে ব্যাট করতেই চেয়েছিলেন। তাঁর মতে এই উইকেটে খুব বেশি রান উঠবে না। ১৫০-১৬০ রানই যথেষ্ট হবে। 

এদিন দুই দলেই পরিবর্তন হয়েছে। চোটের জন্য খেলছেন না কেকেআর অলরাউন্ডার আন্দ্রে রাসেল। আর বাদ পড়েছেন প্রসিদ্ধ কৃষ্ণ। তাঁদের বদলে দলে নেওয়া হয়েছে জোরে বোলার টিম সাউদি এবং সন্দীপ ওয়ারিয়র-কে। 

অন্যদিকে, দিল্লি ক্যাপিটালস দলে এদিন বিশ্রাম দেওয়া হয়েছে ওপেনার পৃথ্বি শ-কে। তাঁর বদলে দলে এসেছেন স্টিভ স্মিথ। তিনিই দলের হয়ে ওপেন করবেন। 

দেখে নেওয়া যাক দুই দলের প্রথম একাদশ - 

কেকেআর - শুবমান গিল, ভেঙ্কটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, নীতিশ রানা, ইয়ন মর্গান (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), সুনীল নারাইন, টিম সাউদি, লকি ফার্গুসন, সন্দীপ ওয়ারিয়র, বরুণ চক্রবর্তী।

দিল্লি ক্যাপিটালস - শিখর ধাওয়ান, স্টিভ স্মিথ, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ (অধিনায়ক এবং উইকেটরক্ষক), শিমরন হেতমায়ার, ললিত যাদব, অক্ষর প্যাটেল, আর অশ্বিন, কাগিসো রাবাডা, আনারিখ নখিয়া, আবেশ খান।  

Share this article
click me!