IPL 2021, DC vs CSK - ধোনি না পন্থ, কার কপাল চওড়া আজ, কী বলছে জ্যোতিষশাস্ত্র

আইপিএল ২০২১-এর ৪৬তম ম্যাচে মুখোমুখি দিল্লি ক্যাপিটালস (Deklhi Capitals) এবং চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। কারা জিতবে আজ, কী বলছে জ্য়োতিষশাস্ত্র (Astrology Prediction)। 
 

amartya lahiri | Published : Oct 4, 2021 8:00 AM IST / Updated: Oct 04 2021, 01:31 PM IST

সোমবার, আইপিএল ২০২১-এর ৫০তম ম্যাচে মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস (Deklhi Capitals) এবং চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। পয়েন্ট টেবিলের এক নম্বর জায়গাটা দখল করার জন্য় দুই দলের কাছেই এই ম্যাচ জেতা গুরুত্বপূর্ণ। ক্রিকেট এমন একটা খেলা, যেখানে ভাগ্যের সাহায্য লাগেই। এই মরসুমে দুই দলই ভাগ্যদেবীর আশীর্বাদ পেয়েছে। এদিন, কারা জিতবে, ভাগ্য সহায়তা করবে ঋষভ পন্থের (Rishabh Pant) না এমএস ধোনি (MS Dhoni)-কে? দেখা জ্য়োতিষশাস্ত্রগত বিবেচনা কী বলছে - 

প্রথমে আলোচা করা যাক, বর্তমানে ১ নম্বরে থাকা দল সিএসকে-কে নিয়ে। এদিন গ্রহের চার রাশির দশা বিচারে দেখা যাচ্ছে, এদিন ফের ব্যাট ঝলমল করে উঠে পারে সিএসকে-র ওপেনিং ব্যাটার ঋতুরাজ গায়তোয়াডের। আর তাঁকে সঙ্গ দিতে দেখা যেতে পারে রবীন্দ্র জাদেজাকে। দারুণ ছন্দে ব্যাট করবেন তিনি, বড় রানও আসতে পারে। সিএসকে মিডল অর্ডারও ভাল খেলবে, তবে মাঝের ব্যাটারদের মধ্যে কারোরই বড় রান পাওয়ার লক্ষণ দেখা যাচ্ছে না। 

"

এবার আসা যাক বোলিং বিভাগের কথায়। এই বিভাগেও উজ্জ্বল পারফরম্যান্স করার সম্ভাবনা রয়েছে অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার। তাঁকো যোগ্য সঙ্গত দিতে দেখা যেতে পারে দীপক চাহার এবং শার্দুল ঠাকুরকে। তবে শার্দুল কিছুটা বেশি রান দিলেও, বেশ কয়েকটি উইকেট পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

এবার আসা যাক, তাদের এদিনের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস-এর প্রসঙ্গে। কেকেআরের বিরুদ্ধে পরাজয়ের গ্লানি কাটিয়ে পরের ম্যাচেই মুম্বইকে হারিয়ে ফের জয়ের রাস্তায় ফিরেছে ঋষভ পন্থের দল। দেখে নেওয়া যাক, গ্রহের চার রাশির দশা কী সঙ্গেত দিচ্ছে। 

আরও পড়ুন - IPL 2021 - কখনও নাচান বক্ষ, কখনও নিতম্ব - এই হট বেলি ড্যান্সারের প্রেমেই নাকি পাগল পৃথ্বী, দেখুন

আরও পড়ুন - IPL 2021, RCB vs RR - জর্জ গার্টন কে, আরসিবির হয়ে আইপিএল-এ অভিষেক হল এই ক্রিকেটারের

আরও পড়ুন - IPL 2021 - যেমন বক্ষ, তেমন নিতম্ব - জ্যাসিম লোরা-ই কি আইপিএল-এর 'হটেস্ট বউ', দেখুন তো

দিল্লির ব্যাটারদের মধ্যে এদিন সবথেকে বেশি সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে অধিনায়ক ঋষভ পন্থের। শ্রেয়স আইয়ারও বড় রান করতে পারেন, তবে তাঁর রান তোলার গতি কিছুটা কম থাকবে। আর ইনিংসের শেষএর দিকে ঝড় তুলতে পারেন শিমরণ হেতমায়ার। 

বোলারদের মধ্যে গ্রহের চার রাশির দশার লক্ষণ অনুযায়ী দিল্লি ক্যাপিটালস-এর তারকা জোরে বোলার কাগিসো রাবাডার। আর তাঁকে যোগ্য সঙ্গত দিতে পারেন আবেশ খান। আর অশ্বিন এদিন অনেক রান দিতে পারেন, উইকেটও পাওয়ার সম্ভাবনা নেই। । । তবে তিনিও ২টি কি ১টিই উইকেট পাবেন, তার বেশি নয়। এই দুজন ছাড়া, বাকিদের বল থেকে এই ম্যাচে অনেক রান হওয়ার সম্ভাবনা রয়েছে। 

এবার আসা যাক সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়ে। কোন দলের এদিন জেতার সম্ভাবনা বেশি? আমাদের জ্য়োতিষশাস্ত্রগত বিচার বলছে এদিন জেতার সুযোগ বেশি থাকবে চেন্নাই সুপার কিংস-এর।   
 

Share this article
click me!