IPL 2021, KKR vs RR - কেকেআর কি জিতবে আজ, কী বলছে জ্যোতিষশাস্ত্র

আইপিএল ২০২১-এর ৫৪তম ম্যাচে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) এবং রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। কারা জিতবে আজ, কী বলছে জ্য়োতিষশাস্ত্র (Astrology Prediction)। 
 

amartya lahiri | Published : Oct 7, 2021 1:17 PM IST

আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৫৪তম ম্যাচে রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) মুকোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এদিনের ম্যাচ জিতলেই প্লেঅফে কেকেআর-এর জায়গা কার্যত পাকা। অন্যদিকে রাজস্থানকে জিততে হবে অন্তত ১২৫ রানে, তবেই তারা টিকে থাকবে প্লেঅফের দৌড়ে। কারা জিতবে আজ, কী বলছে জ্য়োতিষশাস্ত্র (Astrology Prediction)? দেখা যাক ভাগ্য আজ কাদের দিকে - 

এদিন গ্রহ ও রাশির দশা অনুযায়ী কেকেআর ব্যাটারদের মধ্যে উজ্জ্বল পারফরম্যান্স করার ভেঙ্কটেশ আইয়ার, নিতিশ রানা এবং দীনেশ কার্তিকের। এই তিন ব্যাটার ছাড়া বাকি কেকেআর ব্যাটারদের গ্রহের চার রাশি দিশায় কোনও শুভ সঙ্কেত দেখা যাচ্ছে না। প্রসঙ্গত এই তিন ব্যাটার এখন ভাল ফর্মেও আছেন। 

বোলারদের মধ্যে ভাল পারফর্ম করতে পারেন জোরে বোলার টিম সাউদি এবং রহস্য স্পিনার বরুণ চক্রবর্তীর। বাকিরা এদিন অনেক বেশি রান দিতে পারেন। 

আর অলরাউন্ডারদের মধ্যে সময় সবথেকে ভাল যাবে সুনীল নারাইনের। ব্যাটে-বলে দুই বিভাগেই সফল হওয়ার সম্ভাবনা রয়েছে তাঁর। 

এবার আশা যাক কেকেআর-এর এদিনের প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস-এর কথায়। চেন্নাইয়ের বিরুদ্ধে বড় জয় পেলেও পরের ম্যাচেই মুম্বইয়ের বিরুদ্ধে ধস নেমেছিল তাদের ব্যাটিং-এ। 

আরআর ব্যাটারদের মধ্যে এদিন সবথেকে বেশি সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে যশশ্বী জয়সওয়ালের। আর তাঁকে যোদ্য সঙ্গত দিতে পারেন শিবম দুবে। সেই সঙ্গে সঞ্জু স্যামসন ছোট কিন্তু ঝোড়ো ইনিংস খেলতে পারেন। এছাড়া রাজস্থানের অন্য ব্যাটারদের ব্যাটে আজ রান না আসার সম্ভাবনাই দেখা যাচ্ছে। 

বোলারদের মধ্যে গ্রহ-রাশির বিচারে রাজস্থান রয়্যালস-এর রাহুল তেওয়াটিয়ার সফল হওয়ার সম্ভবনা সবথেকে বেশি। তাঁকে যোগ্য সঙ্গত দিতে পারেন মুস্তাফিজুর রহমান এবং চেতন সাকারিয়া। মুস্তাফিজুর বল খুব ভাল করবেন, কিন্তু, সেই তুলনায় উইকেট কম পাবেন। 

তাহলে কোন দলের এদিন জেতার সম্ভাবনা বেশি? আমাদের জ্য়োতিষশাস্ত্রগত বিচার বলছে কলকাতা নাইট রাইডার্সেরই এদিন জেতার সুযোগ বেশি থাকবে।   

Share this article
click me!