চাপের মধ্যে দুরন্ত ব্যাটিং ঋতুরাজের, মুম্বইকে ১৫৭ রানের টার্গেট দিল সিএসকে

মুম্বইয়ের বিরুদ্ধে প্রথমে শুরুটা ভালো হয়নি সিএসকের। একের পর এক উইকেট হারিয়ে চাপ বাড়ে দলের। ঋতুরাজ ও জাদেজার পারফরমেন্সে লড়াইয়ে ফেরে ধোনির দল। শেষে ঝড়ো ইনিংস ব্রাভোর। সিএসকে করল ১৫৬ রান।
 

Asianet News Bangla | Published : Sep 19, 2021 4:00 PM IST / Updated: Sep 19 2021, 09:50 PM IST

প্রাথমিক ধাক্কা সামলে আরব আমিরশাহিতে আইপিএলের দ্বিতীয় লেগের প্রথম খেলায় মুম্বই ইন্ডিয়ান্সকে ১৫৭ রানের টার্গেট দিল চেন্নাই সুপার কিংস। প্রথমে ৪ উইকেট হারালেও, ঋতুরাজ গায়কোয়াড়ের অনবদ্য ইনিংসের সৌজন্য সম্মানজনক টোটালে পৌছে যায় সিএসকে। ৮৮ রানের স্মরণীয় ইনিংস খেলেন তরুণ ডান হাতি ব্যাটসম্যান। তাকে যোগ্য সঙ্গত দেন রবীন্দ্র জাদেজা। তিনি করেন ২৬ রান। শেষে ৮ বলে ২৩ রানে ঝোড়ো ইনিংস খেলেন ডোয়েইন ব্রাভো।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথমে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু শুরুটা ভালো হয়নি সিএসকে। পাওয়ার প্লে-র ৬ ওভারেই ৪ উইকেট হারিয়ে ব্য়াপক চাপে পড়ে গিয়েছিল ৩ বারের আইপিএল চ্যাম্পিয়নরা। প্যাভেলিয়নে ফেরত চলে গিয়েছিলেন ফাফ ডুপ্লেসি, মঈন আলি, সুরেশ রায়না, এমএস ধোনি। কিন্তু একদিক থেকে দাঁড়িয়ে থেকে নিজের ইনিংস চালিয়ে যান ঋতুরাজ গায়কোয়াড়। ৮১ রানের পার্টনারশিপ গড়ে চেন্নাই ইনিংসের ভিত গড়েন ঋতুরাজ ও জাদেজা। নিজের অর্ধশতরানও পূরণ করেন ঋুতুরাজ।

২৬ রান করে জাদেজা আউট হওয়ার পর ব্যাটে ঝড় তোলেন ঋতুরাজ ও ব্রাভো। শেষ চার ওভারে রানের ঝড় তোলে সিএসকে। টানা তিনটে ছয় মারেন ব্রাভো। অপর দিক থেকে একের পর এক কোয়ালিটি শট খেলে যান ঋতুরাজ। ৮ বলে ২৩ রান করে আউট হন ব্রাভো। যদিও শেষ পর্যন্ত ৫৮ বলে ৮৮ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন ঋতুরাজ গায়কোয়াড়। ৯টি চার ও ৪টি ছয়ে সাজানো তার ইনিংস। শেষে ২০ ওভারে ১৫৬ রান করে চেন্নাই সুপার কিংস। 

Share this article
click me!