IPL 2021 - কতটা ভাল অভিনেতা শিখর ধাওয়ান ও পৃথ্বী শ, দেখুন দুই ডিসি ওপেনারের কাণ্ড-কারখানা


আইপিএল-এর সঙ্গে জড়িয়ে বিনোদনও। এবার ফ্য়ানদের তাদের অভিনয় প্রতিভার পরিচয় দিলেন দিল্লি ক্যাপিটালসের দুই ওপেনার শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ। 
 

amartya lahiri | Published : Sep 19, 2021 2:27 PM IST

আইপিএল মানে শুধু ক্রিকেট নয়। তার সঙ্গে জড়িয়ে বিনোদনও। আর টুর্নামেন্ট ফের শুরুর দিনে ফ্য়ানদের বিশুদ্ধ বিনোদনই উপহার দিলেন  দিল্লি ক্যাপিটালস (ডিসি)-এর দুই ওপেনার শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ। মাঠের ভিতরের মতো মাঠের বাইরেও তাদের মধ্যে তালমিল কত বাল, তাই ধরা পড়ল এক ভিডিওতে। 

রবিবার, অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডলে ফ্যানদের সামনে তাদের অভিনয় দক্ষতা তুলে ধরলেন শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ।  একটি বিখ্যাত হিন্দি টিভি শো-এর একটি দৃশ্যের পুননির্মাণ করলেন তারা। ধাওয়ান এবং পৃথ্বীর সেই অভিনয় দেখে হাসি ধরে রাখা দায়। আইপিএল ২০২১ -এর দ্বিতীয়ার্ধে অংশ নিতে ডিসির দলের সঙ্গে দুই ক্রিকেটারই এখন সংযুক্ত আরব আমিরশাহিতে রয়েছেন। 

"

ভারতে হওয়া আইপিএল ২০২১-এর প্রথমার্ধে শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ - দিল্লির দুই ওপেনারই দুর্দান্ত ফর্মে ছিলেন। শিখর ধাওয়ান ৮ ম্যাচে ৩৮০ রান করে বর্তমান কমলা টুপির মালিক, অর্থাৎ সর্বাধিক রান করেছেন। অন্যদিকে পৃথ্বী করেছেন ৩০৮ রান, তাঁর স্ট্রাইত রেটও অবিশ্বাস্য, ১৬৬.৪৮। এই দুরন্ত ফর্ম সত্ত্বেও, দুজনের কেউই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ভারতীয় দলে জায়গা পাননি। তবে তা সত্ত্বেও তারা যে খোশ মেজাজেই আছেন, তা তাদের অভিনয়ই বলে দিচ্ছে। যুজবেন্দ্র চাহাল, সূর্যকুমার যাদব, রাহুল চাহার, প্রিয়ম গর্গ, শিবম মাভির মতো ক্রিকেটাররা  এই ভিডিও দেখে হাসির ইমোজি দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। 

আরও পড়ুন - IPL 2021 - সাক্ষীই ভারতীয় ক্রিকেটের 'সেলফি কুইন', দেখুন ধোনীর স্ত্রীর ১০ উষ্ণতম নিজস্বী

আরও পড়ুন - নীরজের জ্যাভেলিন থেকে ব্রোঞ্জজয়ী বক্সিং গ্লাভস - প্রধানমন্ত্রীর উপহার নিলামে দর উঠল কোটি কোটি টাকা

আরও পড়ুন - বিলাসবহুল গাড়ি - সমানে সমানে টক্কর আইপিএলের ৮ অধিনায়কের, খরচ করেন কোটি কোটি টাকা

আসলে, দিল্লি শিবিরে সকলেই এখন খুবই হালকা মেজাজে রয়েছে। আর, দিল্লির ক্রিকেটাররা এরকম হালকা মেজাজে থাকবেন নাই বা কেন। ভারতে গত মে মাসে আইপিএল ২০২১ স্থগিত হয়ে যাওয়ার সময় পয়েন্ট তালিকার একেবারে শীর্ষে ছিল দিল্লি ক্যাপিটালস। আট ম্যাচের মধ্যে ছয়টিতেই জয় পেয়েছিল তরুণ অধিনায়ক ঋষভ পন্থের দল। আর একটি ম্য়াচ জিতলেই তাদের প্পরথম চারে থাকা পাকা হয়ে যাবে। 

Share this article
click me!