IPL 2021 - ক্রিকেটার না বাজপাখি, ১টি ক্যাচের জেরেই ভাইরাল অখ্যাত SRH তারকা সুচিত, দেখুন

পাঞ্জাব কিংস (Punjab Kings)-এর বিরুদ্ধে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) প্রথম একাদশে ছিলেন না জগদীশ সুচিত (Jagadeesha Suchith)। বিকল্প ফিল্ডার হিসাবে  নেমে ধরলেন এমন ক্যাচ, যে তার ভিডিও এখন ভাইরাল।

Asianet News Bangla | Published : Sep 26, 2021 8:49 AM IST / Updated: Sep 26 2021, 09:19 PM IST

এই আইপিএল মরসুমটা একেবারেই ভাল গেল না সানরাইজার্স হায়দরাবাদের (SunRisers Hyderabad)। ভারতীয় পর্ব থেকেই সময়টা খারপ যাচ্ছিল। শনিবার, মরুদেশে পাঞ্জাব কিংসের (Punjab Kings)-এর বিপক্ষে ১২৬ রান তাড়া করেও পরাজিত হয়েছে তারা। ফলে চলতি আইপিএল-এ আটটি ম্যাচ হেরে তারা প্লেঅফের দৌড় থেকে একেবারে বেরিয়ে গিয়েছে। তবে পাঞ্জাব ম্যাচে নজর কাড়লেন হায়দরাবাদের এক স্বল্পখ্যাত ক্রিকেটার জগদীশ সুচিত। প্রথম একাদশেও ছিলেন না তিনি। বিকল্প ফিল্ডার হিসেবে মাঠে নেমে এক দুর্দান্ত ক্যাচে তিনি ফিরিয়ে দেন দীপক হুডাকে। তাঁর সেই ক্যাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

সেই সময় বল করছিলেন ম্যাচের সেরা নির্বাচিত হওয়া জেসন হোল্ডার। পিবিকেএস অলরাউন্ডার দীপক হুডা সেই বলটি  কভার অঞ্চলের বাউন্ডারিতে পাঠাতে  যেতে চেয়েছিলেন। কিন্তু, সুচিত তাঁর বাঁদিকে প্রায় বাজপাখির ক্ষিপ্রতায় উড়ে গিয়ে ডুব এক হাতে বলটি তালুবন্দি করেন। আইপিএলের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলেও সুচিতের এই চাঞ্চল্যকর ক্যাচের ভিডিও প্রকাশ করা হয়েছে। ক্যাচটিকে আইপিএল কর্তৃপক্ষ 'সুপার সুচিত স্টানার' বলে বর্ণনা করেছে। ক্যাপশনে লেখা হয়েছে, 'সুপার সুচিত একটি বিস্ময়কর ক্যাচ ধরেছেন। তিনি তাঁর বাঁদিকে লাফ দিয়ে এবং এক হাতে একটি চাঞ্চল্যকর ক্যাচ ধরেন। থাম্বস আপ থাম্বস আপ।'

"

ম্যাচে টসে জিতে আগে বল করার সিদ্ধান্ত নিয়েছিল এসআরএইচ। সেই সিদ্ধান্তকে যোগ্য সম্মান দিয়ে সানরাইজার্স বোলাররা তারকা বিশিষ্ট পিবিকেএস ব্যাটিং লাইন-আপকে, নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১২৫ রানের মধ্যেই বেঁধে ফেলেছিল। পাঞ্জাবের হয়ে এডেন মার্করাম সর্বোচ্চ ২৭ রান করেছিলেন। জেসন হোল্ডার চার ওভারের মাত্র ১৯ রান দিয়ে তিন উইকেট নিয়েছিলেন। তবে ১২৬ রানের মতো কম রানের লক্ষ্যমাত্রা তাড়া করেও, তাদের দ্বিতীয় জয় তুলে নিতে পারেনি হায়দরাবাদ। 

আরও পড়ুন - IPL 2021 - পুরো নগ্ন হয়ে সুইমিং পুলে, ঘাম ঝড়াবে জেসন হোল্ডারের নতুন প্রেমিকার হট অবতার, দেখুন

আরও পড়ুন - IPL 2021, RCB vs CSK - উরুর উপর স্কার্ট উঠছে তো উঠছেই, ছোট্ট পোশাকে মাঠে এসে ট্রোলড চাহালের বউ

আরও পড়ুন - IPL 2021 - এবিডি থেকে নিতিশ রানা, ১০ ক্রিকেট তারকার নয়া হেয়ারস্টাইল, পুজোয় ট্রাই করবেন নাকি

প্রথম ওভারেই আউট হয়ে যান, ফর্মে না থাকা ওপেনার ডেভিড ওয়ার্নার। ফলে এসআরএইচ-এর শুরুটা খুবই খারাপ হয়। প্রথম ধাক্কা দেওয়ার কিছু পরেই আবার মহম্মদ শামি, এসআরএইচ-এর অধিনায়ক কেন উইলিয়ামসনকেও তুলে নেন। ফলে আরও ব্যাকফুটে চলে যায় হায়দরাবাদ। পাঞ্জাবের পক্ষে রবি বিষ্ণোই মাঝের ওভারে তিটি উইকেট নেন। হোল্ডারই শেষ বল পর্যন্ত তাঁর দলের আশা জাগিয়ে রেখেছিলেন। কিন্তু, ৪৭ রানের অপরাজিত ইনিংস খেলেও তিনি দলের হার আটকাতে পারেননি। শেষ পর্যন্ত ৫ রানের ঘাটতি থেকে যায়। 

Share this article
click me!